Breaking News

৪ শূন্যতে বাংলাদেশর সংগ্রহ ৪৫ রান ৬ উইকেটে: দেখে নিন সর্বশেষ স্কোর

শূন্য থেকেই যেন বের হতে পারছেনা মুমিনুল। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এই ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট।

টেস্টে শুরুর বিপর্যয় যেন কাটছেই না বাংলাদেশের ব্যাটিং লাইনআপের। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সর্বশেষ সিরিজে ইনিংস ধস ছিল নিয়মিত চিত্র।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ প্রথম ইনিংসঃ ৪৫/৬ -১৫ ওভার , তামিম ২৯ , লিটন ১২, সাকিব ০*,

ওয়েস্ট ইন্দিজঃ রোচ ২/ ১৩, জাইডেন ১/২৪

এবার ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথম টেস্টেও ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে টাইগাররা। অ্যান্টিগায় টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ।

ক্যারিবীয় পেসার কেমার রোচ ইনিংসের দ্বিতীয় বলেই আঘাত হেনেছেন। বাইরের বল অযথা খোঁচা দিয়ে স্লিপে ক্যাচ হয়েছেন মাহমুদুল হাসান জয় (১ বলে ০)। টেস্টে ১১ ইনিংসে তার শূন্য এ নিয়ে ছয়টি।

এক ওভার বিরতি দিয়ে এসে রোচ তুলে নিয়েছেন টপঅর্ডারের আরেক ব্যাটার নাজমুল হোসেন শান্তকেও। ব্যাট-প্যাডের ফাঁক গলে বোল্ড হওয়া শান্তও করেছেন শূন্য, ৫ বল খেলে।

ফলে ৩ রান তুলতেই ২ উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। এরপর ব্যাট করতে নেমে তামিমের সঙ্গে জুটি বাধার চেষ্টা করেছিলেন মুমিনুল হক।

আশা ছিল, নেতৃত্বের ভারমুক্ত হওয়ার পর নিজেকে ফিরে পাবেন টেস্টে বাংলাদেশের সেরা এই ব্যাটার। কিন্তু, না। তিনি নিজেকে যেন হারিয়ে খুঁজছেন। কোনোভাবেই ফর্মে ফিরতে পারছেন না।

আজও সুযোগ ছিল তার সামনে নিজেকে মেলে ধরার। কিন্তু না, মাহমুদুল হাসান জয় আর নাজমুল হোসেন শান্তর দেখানো পথে হেঁটে তিনিও আউট হলেন শুন্য রানে।

জেইডেন সিলসের ডেলিভারি তাড়া করতে গিয়ে স্লিপে ক্যাচ দিয়েছেন মুমিনুল। এ নিয়ে টানা আট ইনিংসের দশের নিচে আউট হলেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ২২ রান। তামিম ইকবাল ১৯ আর লিটন দাস ৩ রানে অপরাজিত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *