Breaking News

প্রতিপক্ষ বানাতে রোনালদোর চেয়েও বেশি টাকায় মেসিকে প্রস্তাব দিচ্ছে ‘আল হিলাল’

রেকর্ড অর্থে সৌদির ক্লাব আল নাসরে নাম লিখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে মেসিকে পেতে এ রেকর্ড ছাড়িযে যেতেও আপত্তি নেই আল নাসরের চিরপ্রতিদ্বন্দ্বী আল হিলাল ক্লাবের। প্রয়োজনে বছরে রোনালদোর চেয়ে ৭০০ কোটি টাকা বেশি দিতে প্রস্তুত ক্লাবটি।

তারপরও আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ককে চায় তারা। ইউরোপিয়ান মিডিয়ার খবর, আল হিলালের সঙ্গে কথা বলতে নাকি মেসির বাবা হোর্হে মেসি সৌদি আরবে গেছেন। পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ রয়েছে মাস ছয়েক।

নতুন করে চুক্তির জন্য যদিও প্রস্তুত প্যারিসের ক্লাবটি। তবে টাকার বস্তা নিয়ে মেসির জন্য হাজির আল হিলাল। দলটির লক্ষ্য, একই লিগে মেসি-রোনালদোর খেলানো।

আরব গণমাধ্যমের খবর, মেসি যাতে সৌদিতে আসেন, সে লক্ষ্যে আল হিলালকে সহযোগিতা করছে সৌদি সরকারও। স্পেনের এক সংবাদমাধ্যমের খবর, মেসিকে বছরে ২,৪৩৮ কোটি টাকা দেবে আল হিলাল।

আল নাসর থেকে রোনালদো বছরে পাবেন ১,৭৪১ কোটি টাকা। অর্থাৎ প্রায় ৭০০ কোটি টাকা বেশি পাবেন মেসি। মেসি নিজেও এই প্রস্তাবে আগ্রহী বলে জানিয়েছে তারা। জল্পনা আরও বাড়িয়েছেন কাতারের রাজার এক আত্মীয় নাসের আল আতিয়া।

তিনি বলেছেন, ‘প্যারিস থেকে মেসির পরবর্তী গন্তব্য হতে চলেছে সৌদি আরব। স্পেনের দুই শীর্ষ ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার লড়াই এল ক্লাসিকো নামে পরিচিত।

একটা সময় এই লড়াইটা জমত মূলত লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর কারণে। সৌদি ফুটবলেও রয়েছে এল ক্লাসিকো। যেটি পরিচিত রিয়াদ ডার্বি নামে।

এই ডার্বিতে খেলে থাকে সৌদির সেরা দুই ক্লাব আল নাসর ও আল হিলাল। নাসরে রয়েছেন রোনালদো। মেসি যদি আল হিলালে যান, তখনই হবে মেসি-রোনালদোর লড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *