Breaking News

পিএসজির সঙ্গে নতুন করে চুক্তি এগোচ্ছেন না ‘লিওনেল মেসি’

পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না লিওনেল মেসি। সময় যত গড়াচ্ছে, এই গুঞ্জন তত ডালপালা মেলছে। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

শোনা গিয়েছিল, বিশ্বকাপ শেষে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন মেসি। কিন্তু প্রায় আড়াই মাস পার হলেও তা দিনের আলো দেখেনি। বিশ্বকাপে ঈর্ষণীয় পারফরম করেন মেসি। দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনাকে সোনালি ট্রফি উপহার দেন তিনি।

সেই সঙ্গে টুর্নামেন্ট সেরা ফুটবলার নির্বাচিত হন ম্যাজিক ম্যান। ফলে চাউর হয়, ফর্মের তুঙ্গে থাকা মেসিকে হাতছাড়া করতে চায় না পিএসজি। শিগগিরই তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবে তারা।

ইউরোপের দলবদল বিশেষজ্ঞ ফাব্রিজিও রোমানো এবং ফরাসি সংবাদমাধ্যম লি পারিসিয়ান জানায়, পার্ক দেস প্রিন্সেসে থাকতে নীতিগত চুক্তি করে ফেলেছেন মেসি। এখন বাকিটা সম্পন্ন হওয়া সময়ের ব্যাপার।

ফরাসি ফুটবল বিষয়ক প্রভাবশালী সংবাদমাধ্যম এল ‘ইকুইপ জানিয়েছে, পিএসজির সঙ্গে মেসির চুক্তি অনিশ্চিত হয়ে পড়েছে। সম্প্রতি ক্লাব কর্তাদের সঙ্গে বৈঠকে বসেছিলেন তার বাবা জর্জ মেসি।

কিন্তু দুই পক্ষের শর্ত পূরণ না হওয়ায় তা ঝুলে পড়েছে। নতুন করে মেসির বেতন কমাতে চায় পিএসজি। তবে তাতে রাজি নন তিনি। ফলে প্যারিসে তার থাকার সম্ভাবনা ক্ষীণ হয়ে গেছে।

দ্য পারিসিয়ানদের সঙ্গে চুক্তি নবায়নে এগোচ্ছেন না ওয়ান্ডারম্যান। শোনা যাচ্ছে, ইতোমধ্যে মেসিকে দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি।

প্রিয় দল বার্সেলোনাও তাকে ফেরাতে চাচ্ছে। এখন ৩৫ বছর বয়সী ফুটবলার পিএসজিতেই থাকেন, না কোথায় যান-তাই দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *