Breaking News

এবার মার্টিনেজের চেয়েও গুরুতর ভুল করলেন ব্রাজিলিয়ান গোলরক্ষক ‘অ্যালিসন’

গত কয়েকদিন আগেই মারাত্মক ভুল করে সমালোচনার শিকার হন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ। অ্যাস্টন ভিলার পরাজয়ে সেদিন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তিনি।

এবার, চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে লিভারপুলের পরাজয়ের দিনে গুরুতর ভুল করে সমালোচনার শিকার হচ্ছেন লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসন বেকার। শনিবার (১৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত ম্যাচে আর্সেনালের

বিপক্ষে ৯০ মিনিট পর্যন্ত ২-২ গোলের সমতায় ছিল অ্যাস্টন ভিলা। কিন্তু শেষ মুহূর্তেই ম্যাচের দৃশ্যপট বদলে দেন আর্জেন্টাইন গোলরক্ষক। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে আত্মঘাতী গোলে অ্যাস্টন ভিলাকে পিছিয়ে দেন মার্টিনেজ।

ডি-বক্সের বাইরে থেকে নেয়া শট পোস্টে লেগে দুর্ভাগ্যজনকভাবে মার্টিনেজের মাথার স্পর্শে জালে জড়িয়ে যায়। এর কয়েকমিনিট পর এর চেয়েও বড় ভুল করে বসেন বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক।

ম্যাচের একদম অন্তিম মুহূর্তে কর্নার পায় অ্যাস্টন ভিলা। এ সময় মার্টিনেজ নিজের গোল ফাঁকা রেখে আর্সেনালের ডি-বক্সে অবস্থান নেন। সেই কর্নার থেকে বল পেয়ে প্রতি-আক্রমণে ওঠে মাঝমাঠ থেকে ফাঁকা জালে বল জড়ায় আর্সেনাল।

মার্টিনেজের মতো জোড়া ভুল না করলেও চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বেশ গুরুতর ভুলই করেছেন ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসন। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত ম্যাচে লিভারপুলকে ৫-২ গোলে হারায় মাদ্রিদ।

সেই ম্যাচে মাদ্রিদকে দ্বিতীয় গোলটি যেন উপহারই দিয়েছেন এই গোলরক্ষক। ম্যাচের ৩৫ মিনিটে লিভারপুল ডিফেন্ডার ব্যাক পাস দেন অ্যালিসনকে। সেই বল রিসিভ করে পুনরায় পাস দিতে গিয়ে সামনে থাকা ভিনিসিয়ুসের পায়ে বল তুলে দেন তিনি।

বল পেয়ে মুহূর্তেই জালে জড়ান এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার। মহাগুরুত্বপূর্ণ ম্যাচে ব্রাজিলিয়ান গোলরক্ষকের এমন ভুলে হতবাক ফুটবলপ্রেমীরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *