Breaking News

পিএসএলের ড্রাফটে সাকিব-তামিমের সঙ্গে আরও ২৬ বাংলাদেশি ক্রিকেটার

পাকিস্তান সুপার লিগের আসছে আসরের জন্য ইতোমধ্যে ২০০ থেকে কিছু বেশি ক্রিকেটার নাম দিয়েছেন ড্রাফটে। এর মধ্যে বাংলাদেশ থেকে ২৮ জনের নাম রয়েছে এ ড্রাফটে।

এছাড়া সর্বোচ্চ সংখ্যক ১৩৯ জন ইংল্যান্ডের ক্রিকেটার পিএসএলে অংশ নিতে আগ্রহ প্রকাশ করেছেন। নাম রয়েছে আফগানিস্তানের ৪৩ জন, অস্ট্রেলিয়ার ১৪ জন, আয়ারল্যান্ডের ৯ জন,

নিউজিল্যান্ডের ৬ জন, দক্ষিণ আফ্রিকার ২৫ জন, শ্রীলঙ্কার ৬০ জন, ওয়েস্ট ইন্ডিজের ৩৮ জন ও জিম্বাবুয়ের ১১ ক্রিকেটারের।গতকাল ক্রিকেটারদের সংখ্যা প্রকাশ করলেও ড্রাফটের পূর্ণাঙ্গ নামের তালিকা প্রকাশ করেনি পিএসএল কতৃপক্ষ।

যদিও কয়েকদিন আগে বেশ কিছু তারকা ক্রিকেটারদের নাম প্রকাশ করেছিল পাকিস্তান সুপার লিগ কর্তৃপক্ষ। সেখানে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে সেখানে ছিলেন সাকিব আল হাসান।

এছাড়া ছিলেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, শেখ মেহেদী হাসান ও এবাদত হোসেন। অন্যান্য বিদেশি ক্রিকেটারদের মধ্যে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দাসুন শানাকা।

দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার, নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল, ইংল্যান্ডের ডেভিড ম্যালান ও রিস টপলি এবং ওয়েস্ট ইন্ডিজের ওডিন স্মিথ আছেন আগামী পিএসএলের ড্রাফটে। লিগটি আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়ার কথা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *