Breaking News

টি-টেন লিগে সাকিব-সোহানদের কোচ হলেন তাতেন্দা তাইবু

বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান এবং সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান আবুধাবি টি-টেন লিগে এবার খেলবেন বাংলা টাইগার্সের হয়ে। এই দলটির সহকারী কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন

জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার তাতেন্দা তাইবু। তাইবু প্রায় ১১ বছর জিম্বাবুয়ে দলের প্রতিনিধিত্ব করেছেন। দেশের হয়ে ২৮ টেস্ট, ১৫০ ওয়ানডে আর ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন সাবেক এই উইকেটরক্ষক ব্যাটার।

এক বিবৃতিতে তাইবুকে কোচ করার ঘোষণা দিয়ে বাংলা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি বলেছে, ‘এক যুগ জিম্বাবুয়ের প্রতিনিধিত্ব করা এক কিংবদন্তি এখন টাইগার।

আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসরে বাংলা টাইগার্সের সহকারী কোচ হিসেবে তাতেন্দা তাইবুর নাম ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। বাংলা টাইগার্সের প্রধান কোচ হিসেবে এবার থাকছেন স্টুয়ার্ট ল।

ব্যাটিং কোচ পল নিক্সন এবং বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন শন টেইট। সাকিব আল হাসান বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার ও অধিনায়ক।

তার সঙ্গে আরও থাকছেন বাংলাদেশের নুরুল হাসান সোহান আর মৃত্যুঞ্জয় চৌধুরী। এছাড়া বিদেশিদের মধ্যে রয়েছে মোহাম্মদ আমির, কলিন মুনরো, এভিন লুইস, ড্যান ক্রিশ্চিয়ান, মাহিশ পাথিরানার মতো পরিচিত মুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *