Breaking News

ধৈর্য ধরে সবাই পাশে থাকুন, বিশ্বকাপে এই দলই চমক দেখাবে: শ্রীরাম

ব্যর্থতার বৃত্তে বন্দি বাংলাদেশকে টেনে তুলতে গত এশিয়া কাপের আগেই তাকে টেনে এনেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে শ্রীধরন শ্রীরামকে নিয়োগ দেয় বোর্ড।

তারপর এশিয়া কাপে টাইগারদের ভরাডুবি, সেই রেশ না কাটতেই এবার ত্রিদেশীয় সিরিজে টানা দুই হার দেখেছে বাংলাদেশ। সব মিলিয়ে রাসেল ডমিঙ্গোর পর তার সময়টাও ভাল কাটছে না।

ঠিক এ অবস্থায় শ্রীরামের চাইছেন ক্রিকেটপ্রেমী আর গণমাধ্যম কর্মীর সমর্থন। বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজের প্রকাশিত ভিডিও বার্তায় শ্রীরাম আজ মঙ্গলবার তার দল এগিয়ে যাচ্ছে, এখন প্রয়োজন সবার সমর্থন।

শ্রীরাম বলেন, ‘তাদের চোখে ধরা দিচ্ছে অনেক ইতিবাচক দিক, মিলছে উন্নতির দেখা। প্রতিদিন আমরা পরীক্ষা নিরীক্ষা করতে চাই। প্রত্যেককে নতুন নতুন চ্যালেঞ্জ দিচ্ছি। তাদের শেখা হচ্ছে, অনেক উন্নতি দেখছি। বিশ্বকাপে এই দলই চমক দেখাবে।

আমাদের মিডল অর্ডার উন্নতির অনেক ছাপ দেখিয়েছে। ইয়াসির রাব্বি একদিন ফিনিশ করেছে। নুরুল হাসান সেদিন ট্রেন্ট বোল্টের বিপক্ষে যেভাবে শেষ করেছে এটা ইতিবাচক।

শ্রীরাম আরও যোগ করেন, ‘তাসকিন যেভাবে বল করেছে প্রথম ম্যাচে, শরিফুল এসে যেমন বল করল। ফিন অ্যালেনকে আটকে রাখল। হাসান মাহমুদ চোট থেকে এসে ভাল করল।

অনেক ইতিবাচক দিক আছে। ফিজ কিছু ব্যাপার নিয়ে কাজ করছে। সে শক্তভাবে ফিরে আসবে। সাইফ সুযোগ পাবে। শান্ত এসে বোল্ট-সাউদির বিপক্ষে যেভাবে খেলল অবশ্যই ইতিবাচক অনেক কিছু।

শ্রীরাম সবার অনুরোধ করে জানিয়েছেন তাদের সমর্থন দিতে। একই সঙ্গে সবাইকে ধৈর্য ধরার কথাও বললেন ভারতের সাবেক এই ক্রিকেটার। শ্রীরাম বলছিলেন, ‘আমি সব ভক্ত, গণমাধ্যমকে অনুরোধ করব আমাদের সমর্থন করেন যান।

এটা দেশের ব্যাপার। আমি নিশ্চিত করছি দেশের গৌরব আনতে ছেলেরা তাদের সেরাটা দিচ্ছে। আমি সবাইকে ধৈর্য ধরতে বলব। আমরা ভালো ব্র্যান্ডের ক্রিকেট খেলে বাংলাদেশকে গর্বিত করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *