Breaking News

দীর্ঘ দিন পর ব্রাজিল দলে ফিরছেন ‘নেইমার’

মাত্র কদিন আগেই মোটা অঙ্কের চুক্তিতে যোগ দিয়েছেন সৌদি ক্লাব আল-হিলালে। এরপরেই খবর এলো ব্রাজিল দলে ফেরা হচ্ছে তার। সময়টা যে নেইমার জুনিয়রের বেশ ভাল যাচ্ছে, এটা সহজেই বলা চলে।

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের পর থেকে ব্রাজিলের হলুদ জার্সিতে আর দেখা যায়নি নেইমারকে। এবার ভক্তদের সেই অপেক্ষা শেষ হচ্ছে। ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম দুই রাউন্ডের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল

কনফেডারেশন (সিবিএফ)। তাতেই জানা গেলো নেইমারের ফেরার খবর। চোট কাটিয়ে সুস্থ হওয়ার পরেই দলে ফিরেছেন সদ্য আল হিলালে নাম লেখানো এই উইংগার। ২৩ জনের দলে জায়গা পেয়েছেন সৌদি প্রো লিগের দল আল আহলিতে যোগ দেওয়া

ইবানেজ। তবে বাদ পড়েছেন ওয়েস্টহ্যামের লুকাস পাকেইতা এবং আর্সেনালের গ্যাব্রিয়েল জেসুস। বাছাইপর্বে ব্রাজিলের প্রথম দুই ম্যাচে ডাগআউট সামাল দেবেন কোচ ফার্নান্দো দিনিজ। অন্তবর্তীকালীন এই কোচের অধীনে বাছাইপর্বের ম্যাচ দিয়েই

প্রথমবার মাঠে নামবে ব্রাজিল। ২০২৪ কোপা আমেরিকা থেকে ব্রাজিলের প্রধান কোচের দায়িত্ব নেবেন কার্লো আনচেলত্তি। এর আগ পর্যন্ত ব্রাজিলের ডাগআউট সামলাবেন দিনিজ। ফ্লুমিন্সের এই কোচের অধীনে এটাই ব্রাজিলের প্রথম ম্যাচ।

৮ সেপ্টেম্বর বাছাইপর্বের প্রথম ম্যাচে বলিভিয়ার বিপক্ষে খেলবে ব্রাজিল। এর ৪ দিন পর প্রতিপক্ষ পেরু।

ব্রাজিল স্কোয়াড:

গোলকিপার: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), বেন্তো ( আতলেতিকো)

ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), ভ্যানডারসন (মোনাকো), রেনান লদি( মার্শেই), হেনরিখ (মোনাকো), গ্যাব্রিয়েল মাগালহিস( আর্সেনাল), মারকিনিওস (পিএসজি), ইবানেজ (আল আহলি), নিনো (ফ্লুমিনেন্স)।

মিডফিল্ডার: ব্রুনো গিমারেজ (নিউক্যাসল), আন্দ্রে (ফ্লুমিনেন্স), জোয়েলিংতন (নিউক্যাসল), কাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), রাফায়েল ভেইগা( পালমেইরাস)

ফরোয়ার্ড: নেইমার (আল হিলাল), গ্যাব্রিয়েল মার্তিনেল্লি (আর্সেনাল), রিচার্লিসন (টটেনহাম), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), ভিনিসিয়ুস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), আন্তোনি ( ম্যানচেষ্টার ইউনাইটেড), ম্যাথুস কুনহা( উলভারহ্যাম্পটন)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *