Breaking News

‘ভুল শুধরে’ জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুর ম্যাচে উড়ন্ত সূচনা পেলেও দ্বিতীয় ম্যাচে এসে সেটা ধরে রাখতে পারেনি বাংলাদেশ দল। নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে টাইগাররা।

তবে সিডনির সেই ভুল ভ্রান্তি ঠিক করে ৩০ অক্টোবর জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের দল, এমনটাই জানালেন ক্রিকেট অপারেশান্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

সিডনি থেকে ব্রিসবেনে পৌঁছে শুক্রবার গণমাধ্যমে কথা বলেছেন বিসিবির শীর্ষ এই কর্তা। সেখানে কথা বলার এক পর্যায়ে তিনি জানালেন পরবর্তী তিন ম্যাচেই খুব সিরিয়াস বাংলাদেশ।

জালাল বলেন, ‘খুব গুরুত্বপূর্ণ ম্যাচ জিম্বাবুয়ের সঙ্গে। আগামী তিনটা ম্যাচেই আমরা খুব সিরিয়াস। আশা করি জিম্বাবুয়ের সঙ্গে ভুলভ্রান্তি ঠিক করে মাঠে নামব।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ নিয়ে জালাল জানালেন, রানটা অন্তত ১৭০+ হওয়া উচিৎ ছিল বাংলাদেশের। কিন্তু সেটা হয়নি কারণ মাঝখানে আবার সেই আগের মতো তিন চারটা উইকেট পড়ে গেছে।

জালাল বলেন, ‘আগে থেকে কেউ তো বলতে পারে না কী ধরনের ফল হবে। কারণ নেদারল্যান্ডসের সঙ্গে জেতার পর খুব হাই স্পিরিট ছিল। কেন খারাপ হয়েছে সেটা বলা কঠিন।

আমাদের অন্তত ১৭০+ রানের কাছাকাছি হওয়া উচিত ছিল। কিন্তু সেটা হয়নি, কারণ মাঝখানে আবার সেই আগের মতো তিন চারটা উইকেট পড়ে গেছে।

এই জায়গাটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের চিন্তারও বিষয় এটা। তিনটা থেকে চারটা উইকেট এত দ্রুত পড়ে যাওয়ায় ব্যাটিং খারাপ হয়েছে। এটাকে কীভাবে ঠিক করা যায় সেটাই পরিকল্পনা করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *