Breaking News

তামিমের সেঞ্চুরির আক্ষেপ, কুমিল্লার বিপক্ষে খুলনার রানের পাহাড়

মাত্র ৫টি রান। তামিম ইকবালের দুর্দান্ত একটি ইনিংসের সমাপ্তি হলো একরাশ হতাশা নিয়ে। ৯৫ রান করেই যে আউট হয়ে গেলেন দেশসেরা ওপেনার। তবে তামিম আর শাই হোপের বিধ্বংসী

এক জুটিতে ভর করেই ২ উইকেটে ২১০ রানের পাহাড় গড়েছে খুলনা টাইগার্স। অর্থাৎ জিততে হলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে তাড়া করতে হবে ২১১ রানের কঠিন এক লক্ষ্য। টস জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠিয়ে শুরুটা ভালোই ছিল কুমিল্লার।

দলীয় ১৩ রানের মাথায় মাহমুদুল হাসান জয়কে (১) এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন নাসিম শাহ। এরপরই তামিম-হোপের ব্যাটিং কারিশমা। দ্বিতীয় উইকেটে এই যুগল ১০৪ বল খেলে গড়েন ১৮৪ রানের বিধ্বংসী এক জুটি।

সেঞ্চুরির একদম দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন তামিম। ১৯ ওভার শেষে তিনি অপরাজিত ছিলেন ৯৫ রানে। একটু দেখে খেললেই হয়তো হয়ে যেতো।  কিন্তু মোসাদ্দেক হোসেনের

করা ২০তম ওভারের প্রথম বলটিই তুলে মারতে যান তামিম। বাউন্ডারিতে সহজ ক্যাচ ধরেন খুশদিল শাহ। ৬১ বল মোকাবেলায় গড়া তামিমের ৯৫ রানের ইনিংসটিতে ছিল ১১টি চারের সঙ্গে ৪টি ছক্কার মার।

শাই হোপও সেঞ্চুরির কাছাকাছি ছিলেন। তবে তিনি সুযোগ পাননি। ৫৫ বলে ৫ বাউন্ডারি আর ৭ ছক্কায় ৯১ রানে অপরাজিত থাকেন খুলনার ক্যারিবীয় এই ব্যাটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *