Breaking News

ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হেলস বাংলাদেশ সফরে না এসে খেলবেন ‘পিএসএল’

আগামী মাসেই বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল। সেই সফরে নাকি দলের সঙ্গে আসছেন না টপ অর্ডার ব্যাটসম্যান অ্যালেক্স হেলেস। তিনি বেছে নিয়েছেন পাকিস্তান সুপার লিগকে (পিএসএল)।

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে আসবে ইংল্যান্ড। টি-টোয়েন্টি সিরিজ দিয়ে তাদের সফর শেষ হবে ১৪ মার্চ। ব্রিটিশ সংবাদ মাধ্যম ‘দা টেলিগ্রাফ’ জানিয়েছে,

পিএসএলের দল ইসলামাবাদ ইউনাইটেড মোটা অংকের পারিশ্রমিকে দলে নিয়েছে গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের শিরোপা জয়ে বড় ভূমিকা রাখা হেলসকে। পারিশ্রমিকের পরিমাণ ১ লাখ ৪৫ হাজার পাউন্ড।

এছাড়া পিএসএলের দল ইসলামাবাদ ইউনাইটেড বিবৃতি দিয়ে জানায়, হেলসকে তারা পুরো আসরে পাচ্ছে। হেলস যেহেতু কেন্দ্রীয় চুক্তিতে নেই, তাই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও তাকে বাংলাদেশ সফরে আসতে জোর করবে না।

পিএসএলে খেলার বিষয়ে এক বিবৃতিতে অ্যালেক্স হেলস বলেছেন, ‘আমি প্রথমবার ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে পিএসএল খেলতে পাকিস্তানে আসি। এই ফ্র্যাঞ্চাইজির হয়ে এটি আমার পঞ্চম মৌসুম।

গত আসরে তারা আমার কঠিন সময়ে পাশে ছিল, আমার সিদ্ধান্তকে সম্মান করেছিল। তাই প্লে-অফের জন্য ফিরতে আমার আপত্তি ছিল না।

এই বছরও আমি পিএসএল খেলার সিদ্ধান্ত নিয়েছি, কারণ আমি এই দল এবং এখানে যে স্বাধীনভাবে খেলার সুযোগ পাওয়া যায়, তা ভালোবাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *