Breaking News

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ডেই বাদ পড়বে পাকিস্তান: শোয়েব আখতার

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ডেই বাদ পড়বে পাকিস্তান দাবি করলেন শোয়েব আখতার। অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দেওয়া ১৫ সদস্যের দলটা মনমতো হয়নি পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতারের।

নিজের ইউটিউব চ্যানেলে তাই পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক ও কোচকে তিনি রীতিমতো এক হাত নিয়ে বলেছেন, ‘গড়পড়তা নির্বাচকের গড়া দল গড়পড়তাই হবে।

শোয়েব শঙ্কা প্রকাশ করে বলেন, ‘এই টিম নিয়ে আমরা নকআউট (সুপার টুয়েলভ) পর্বেই বাদ পড়ে যেতে পারি। আমি আমাদের দলের ব্যাটিংয়ের গভীরতা নিয়ে সত্যিই শঙ্কিত।

দল নিয়ে শোয়েব আখতার বলেন, ‘সমস্যা মিডল অর্ডারে, কিন্তু ওনারা বরাবরের মতোই বলেছেন, এমন দল নির্বাচন করব যে সবারই পছন্দ হবে। অর্থাৎ আমরা এমন সিদ্ধান্ত নেব যে মিডল অর্ডার পাল্টাবে না।

ফখর জামানকে নিয়ে অনেকবার বলেছি, তাকে ওই (পাওয়ার প্লে) ৬ ওভার দিন। অস্ট্রেলিয়ায় বল খেলতে ওর সুবিধা হবে, কিন্তু বাবরকে ওপরেই রাখতে হলো।

শোয়েব আরও বলে, ‘ইফতিখার আহমেদ হলেন মিসবাহর দ্বিতীয় অংশ। মাশা আল্লাহ, আমাদের সঙ্গে রিজওয়ান আছে এবং তার সঙ্গে আছে ইফতিখার। এই দল নিয়ে আমরা প্রথম রাউন্ড থেকেই বাদ পড়তে পারি।

আমাদের ব্যাটিংয়ের গভীরতা নেই, এটা নিয়ে খুব দুঃশ্চিন্তায় আছি। আমাদের অধিনায়কও এ সংস্করণের জন্য পুরোপুরি মানানসই নয়। সে তার ক্ল্যাসিক কাভার ড্রাইভ নিয়েই ব্যস্ত। সে নিজেকে ক্ল্যাসিক দেখাতে চায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *