Breaking News

টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ, টি-টোয়েন্টিতে অভিষেক হৃদয়ের

প্রথমবারের মতো ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে বাংলাদেশ দল। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

প্রত্যাশিতভাবেই প্রথমবারের মতো একাদশে সুযোগ পেলেন বিপিএল মাতানো তৌহিদ হৃদয়। এছাড়া আট বছর পর জাতীয় দলে ফিরলেন রনি তালুকদার। বৃহস্পতিবার (৯ মার্চ) চট্টগ্রামের জহুর

আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৩টায়। সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেকে নতুনভাবে ছিনিয়েছেন তৌহিদ হৃদয়। এই টপ অর্ডার ব্যাটার আসরে ১৩ ম্যাচের ১২ ইনিংসে ব্যাটিং করে প্রায় ৩৭ গড়ে করেছেন ৪০৩ রান।

যা টুর্নামেন্টে তৃতীয় সর্বোচ্চ। আসরে তিনি ব্যাটিং করেছেন প্রায় ১৪০ স্ট্রাইকরেটে। সবচেয়ে বেশি ৫টি হাঁফ সেঞ্চুরিও ছিল তার নামের পাশে। এমন পারফরম্যান্সের পর প্রত্যাশিতভাবেই ইংল্যান্ড সিরিজের দলে ডাক পান হৃদয়।

ওয়ানডেতে স্কোয়াডে থাকলেও সুযোগ মেলেনি একাদশে। তবে চট্টগ্রামে প্রথম টি-টোয়েন্টিতে তিনি অভিষেক ক্যাপ পেতে যাচ্ছেন, এটা অনেকটাই নিশ্চিত ছিল। হৃদয় ছাড়াও দলে ফিরেছেন সদ্য সমাপ্ত বিপিএলে আলো ছড়ানো রনি তালুকদার।

বাংলাদেশ একাদশ: রনি তালুকদার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, আফিফ হোসেন, শামীম হোসেন, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *