Breaking News

চলমান বিপিএল নিয়ে ফিক্সিং ইস্যুতে যা বললেন ‘মাশরাফি’

চলছে বিপিএল, টানা তিন জয়ে রীতিমতো উড়ন্ত এক সূচনা করেছে সিলেট স্ট্রাইকার্স। তবে এরই মধ্যে এক পরিচালক নাকি প্রস্তাব পেয়েছেন ম্যাচ পাতানোর, এমন এক গুঞ্জনে সরগরম ক্রিকেটাঙ্গন।

মঙ্গলবার ঢাকা ডমিনেটরসকে হারানোর পর দলের হয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন সিলেট স্ট্রাইকার্স দলটির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেখানে অধিনায়ক কথা বলেছেন ফিক্সিং ইস্যুতে।

যদিও এ বিষয়টি সিলেটের পক্ষ থেকে বিসিবির দুর্নীতি দমন ইউনিটের (আকসু) প্রতিনিধিকে জানানো হয়েছে বলে খবর রয়েছে। এদিন মাশরাফির কাছে জানতে চাওয়া হয় এই ঘটনার পর আকসু কোনো সাবধানতা অবলম্বন করতে বলেছে কি না।

এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেছেন, ‘এখানে যারা খেলছে, এমন একজন প্লেয়ার বলতে পারবে না যে এ সম্বন্ধে জানে না। এখানে সাবধানতার কিছু নাই। যে জানে না বলবে, সেই মিথ্যা কথা (বলছে)।

তাই না? তো এখানে সাবধানতার কিছু নাই। মাশরাফির বিশ্বাস, তার দলের সবাই জানেন এ ধরনের প্রস্তাব পেলে কী করতে হবে। তিনি বলেন, ‘পরিচালককে বলেছে কি না, সে পরিষ্কারভাবে বলতে পারবো।

আর আপনি একটা গুরুত্বপূর্ণ বিষয় বলেছেন। আকসুকে যদি বলে না থাকে, তাহলে অন্য বিষয়। আর বললে খুব ভালো। তো স্বাভাবিক বিষয়, যদি তাদের কাছে কিছু এসে থাকে, আকসুকে বলবে। তবে আমার মনে হয় দলের সবাই জানে করণীয় কী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *