Breaking News

চট্টগ্রামপর্বে ইফতিখারের ৫ ছক্কার টর্নেডো ইনিংসে রানপাহাড় গড়ল বরিশাল

এবারের বিপিএল ব্যাটারদের মুখে হাসি ফোটাচ্ছে। চট্টগ্রামপর্বের শুরুটাও হলো চার-ছক্কার বিনোদনে। স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল গড়লো ৭ উইকেটে ২০২ রানের পাহাড়।

বরিশালের এই বিশাল সংগ্রহের পেছনে মূল অবদান ইফতিখার আহমেদের। পাকিস্তানি এই ব্যাটার ২৬ বলেই খেলেন ৫৭ রানের টর্নেডো ইনিংস। যে ইনিংসে ৩টি চারের সঙ্গে ৫টি ছক্কা হাঁকান তিনি।

চট্টগ্রামপর্বে এসে ওপেনিং জুটিতে চমক দেখালো ফরচুন বরিশাল। আজ (শুক্রবার) টস হেরে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ব্যাটিং পায় সাকিব আল হাসানের দল। এনামুল হক বিজয়ের সঙ্গে এবারের আসরে

প্রথমবারের মতো ওপেন করতে দেখা যায় মেহেদি হাসান মিরাজকে। জুয়াটা ভালো কাজে দিয়েছে। ৩ ওভারের ওপেনিং জুটিতে ৩৩ রান তুলে দিয়ে গেছেন মিরাজ।

১২ বলে ৩ চার আর ১ ছক্কায় দুইশ স্ট্রাইকরেটে ২৪ করে তাইজুল ইসলামের শিকার হন এই অলরাউন্ডার। এরপর সাকিব আল হাসান ৩ বলে ৮ করে বোল্ড হন মৃত্যুঞ্জয়ের বলে। ২১ বলে ৫ বাউন্ডারিতে ৩০ করে বিশ্বনাথের শিকার হয়েছেন এনামুল হক বিজয়।

তারপরও ১১ ওভার হওয়ার আগেই ১০০ রান ছুঁয়ে ফেলে বরিশাল। মাহমুদউল্লাহ রিয়াদও ঝড় তুলতে চেয়েছিলেন। তবে ১৭ বলে ২টি করে চার-ছক্কায় ২৫ রানে পৌঁছে যাওয়ার পর অভিজ্ঞ এই ব্যাটারকে আটকান জিয়াউর রহমান।

এরপর হাত খুলেন ইব্রাহিম জাদরান। আফগান এই ব্যাটার ৩৩ বলে ৪ চার আর ৩ ছক্কায় ৪৮ রান করে আবু জায়েদকে উইকেট দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *