Breaking News

মেসিকে দলে ভেড়াতে সৌদি ক্লাব আল হিলালের লোভনীয় প্রস্তাব

রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকেই সেভাবে আর দুজনকে মুখোমুখি দেখতে পাওয়া যায়নি। এখন তো একেবারেই অসম্ভব, কারণ ইউরোপের আঙিনা ছেড়ে চলে গিয়েছেন পর্তুগিজ মহাতারকা।

তিনি সৌদি আরবের আল নাসের ক্লাবে যোগ দিয়েছেন। তবে ভক্তদের জন্য সুসংবাদ, ফের মেসি-রোনালদোর দ্বৈরথ দেখতে পারে ফুটবল বিশ্ব। কারণ, মেসিকেও সৌদি আরবে নিয়ে আসার তোড়জোড় চলছে।

পিএসজির সঙ্গে মেসির চুক্তি এই মৌসুমর পরেই শেষ হচ্ছে। সংবাদমাধ্যমের খবর, আরও এক বছর চুক্তি বাড়ানোর ব্যাপারটা প্রায় পাকা হয়েই আছে। এর মধ্যেই মেসিকে নিতে উঠেপড়ে লেগেছে সৌদির ক্লাব আল হিলাল।

রোনালদোকে আল নাসের যে পরিমাণ বেতন দিচ্ছে মেসিকে তার থেকেও বেশি দিতে চায় আল হিলাল। গুঞ্জনটি সত্যি হলে, আর্জেন্টাইন ফুটবল জাদুকর সৌদি আরবের ক্লাবে যোগ দিলে বছরে পেতে পারেন

বড় অঙ্কের অর্থ, সেটা রোনালদোর ২ হাজার ২৩৯ কোটি টাকার চেয়েও বেশি। যদিও ক্লাবটির পক্ষ থেকে এমন কোনো কথা শোনা যায়নি। স্পেনের ক্রীড়াভিক্তিক সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভোর প্রতিবেদন বলছে,

আল হিলাল মেসিকে তাদের ক্লাবে নিতে চাচ্ছে। এজন্য বড় অঙ্কের অর্থও দিতে রাজি আল নাসেরের প্রতিদ্বন্দ্বী ক্লাবটি। সেখানে বলা হয়েছে, মেসিকে বছরে ৩০ কোটি ডলার পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দিতে পারে আল হিলাল।

যদিও আপাতত সবই গুঞ্জন। আরব দেশগুলোর মধ্যে সৌদির ঘরোয়া লিগ সবচেয়ে জনপ্রিয় এবং সেখানে প্রতিদ্বন্দ্বিতাও বেশ ভালো। আল হিলাল ও আল নাসেরের মধ্যকার ম্যাচ হলো সৌদি আরবের

‘এল ক্লাসিকো’, যেটিকে সৌদি আরবে ‘রিয়াদ ডার্বি’ বলা হয়। মেসি সৌদি গেলে আবারও এই প্রজন্মের দুই সেরাকে মাঠের লড়াইয়ে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *