Breaking News

গত ৫ বছর ধরে টার্গেটে ছিলেন সাকিব, অবশেষে সফল!

জার্মানির বিখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমার আউটলেট উদ্বোধন করতে চট্টগ্রামে গিয়েছেন সাকিব আল হাসান। সেখানে এক পাগলা ভক্তের খপ্পরে পড়েন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে সেই ভক্ত জানিয়েছেন, সাকিবকে ছুঁয়ে দেখতে ৫ বছর ধরে চেষ্টা করছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাকিব উপস্থিত হন নগরীর লালখানবাজার আমিন সেন্টারে পুমার আউটলেটে। উদ্বোধনের আগে পুমার বাংলাদেশ ফ্র্যাঞ্চাইজি শিল্পগ্রুপ ডিবিএলের কর্মকর্তাদের সঙ্গে মঞ্চে উঠেন সাকিব আল হাসান।

এ সময় সাকিব সাকিব স্লোগান দিতে থাকেন ভক্তরা। এসময় এক ভক্ত হঠাৎ মঞ্চে উঠে সাকিব আল হাসানকে জড়িয়ে ধরেন। ভক্তের আকস্মিক এ কাণ্ডে ভড়কে যান সাকিব আল হাসান।

মিনিট দুয়েক বিরতির পর রাখেন উদ্বোধনী বক্তব্য। তাৎক্ষণিক ডিবিএলের নিরাপত্তাকর্মী ও পুলিশ সদস্যরা ওই ভক্তকে সরিয়ে নেন। জানা গেছে, ওই তরুণের নাম তারেক। বাড়ি চট্টগ্রামের কদমতলীতে।

তিনি নিজেও একজন স্থানীয় ক্রিকেটার বলে জানান। তিনি বলেন, সাকিব ভাইয়ের সঙ্গে একবার চেয়েছিলাম স্টেডিয়ামে ছবি তুলতে, পারি নাই। এরপর চিন্তা করলাম এখানে জড়িয়ে ধরি একবার।

২০১৭ থেকে ইচ্ছে সাকিব ভাইয়ের সঙ্গে একবার ছবি তুলবো। তামিম ভাইয়ের সঙ্গে, মিরাজ ভাই, লিটন দাসের সঙ্গে ছবি আছে। শুধু সাকিব ভাইয়েরটা বাকি ছিল। আজ সেটাও হলো।

জড়িয়ে ধরতে চাওয়া নিয়ে তারেক বলেন, আমি বুঝতে পারিনি সাকিব ভাই আসবে। এমএ আজিজ থেকে বের হয়ে জিজ্ঞেস করলাম ভাই এখানে কী হচ্ছে। পরে বলে সাকিব ভাই আসবে।

গাড়ির থেকে যখন নামছে, তখনই চেষ্টা করেছিলাম লাফিয়ে স্টেজে উঠে জড়িয়ে ধরতে। সাকিব ভাইকে জড়িয়ে ধরার ইচ্ছে ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *