Breaking News

গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভোরেই মাঠে নামছে ‘ব্রাজিল’

অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে টানা দুই জয়ের পর হোঁচট খেয়েছে রেকর্ড সর্বোচ্চ ১১ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) স্বাগতিক কলম্বিয়া অনূর্ধ্ব-২০ দলের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে ব্রাজিল অনূর্ধ্ব-২০ দল।

আগামীকাল শনিবার (২৮ জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় গ্রুপের শেষ ম্যাচে মাঠে নামবে সেলেসাও যুবারা। যেখানে প্রতিপক্ষ প্যারাগুয়ে। এ দু’দল ইতোমধ্যে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছে।

তাই ম্যাচটি উভয় দলের কাছেই গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াই। অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে পেরুকে ৩-০ গোলে উড়িয়ে দেয় ব্রাজিল। এরপর দ্বিতীয় ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে ৩-১ গোলে পরাজিত করে তারা।

তৃতীয় ম্যাচে গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) কলম্বিয়ার সঙ্গে ড্র করে। এতে অবশ্য পরবর্তী রাউন্ডে যেতে কোনও সমস্যা হয়নি ব্রাজিলের। পাঁচ দলের গ্রুপে শুধু চারটি ম্যাচ খেলেছে পেরু।

কোনও ম্যাচে জয় না পাওয়ায় তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের শেষ স্থানে। তিনটি করে ম্যাচ খেলেছে প্যারাগুয়ে, ব্রাজিল, কলম্বিয়া ও আর্জেন্টিনা। ৩ ম্যাচ থেকে ২ জয় ও এক ড্রয়ে সমান ৭ পয়েন্ট

নিয়ে টেবিলের শীর্ষ দুইয়ে রয়েছে ব্রাজিল ও প্যারাগুয়ে। গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষস্থানে অবস্থান করছে ব্রাজিল। ৩ ম্যাচ থেকে দুই ড্র ও ১ জয়ে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের

তৃতীয় স্থানে স্বাগতিক কলম্বিয়া অবস্থান করছে। আর্জেন্টিনা ৩ ম্যাচ থেকে ২ পরাজয় ও ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে অবস্থান করছে চতুর্থ স্থানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *