Breaking News

১৮ রানে ৭ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে মাশরাফির সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের ম্যাচ শুরু হয়েছে আজ। শুরুতে ৫ উকেট হারিয়ে বিপাকে পড়েছে নিজের ঘরে খেলা সিলেট স্ট্রাইকার্স। শুক্রবার দুপুরে টস হেরে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট।

প্রথম ওভারেই ২ রান করে আজমত উল্লাহর বলে আউট হন ওপেনার টম মরিস। এবং পরের ওভারে হাত খুলে খেলতে গিয়ে মেহেদী হাসানের বলে বাউন্ডারি লাইনে শোয়েবের ক্যাচে পরিণত হন শান্ত। করেন ৯ রান।

শেষ পর্যন্ত সিলেটের সংগ্রহ ১১.২ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩২ রান। ব্যাটিংয়ে আছেন তানজিম হাসান সাকিব ও মাশরাফি বিন মোর্ত্তজা। আজ রয়েছে দুটি খেলা, দুপুর ২টায় দিনের প্রথম ম্যাচে স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্সের।

দুদলের জন্যই ম্যাচটি সমান গুরুত্বের। তবে সিলেট অনেকটা নির্ভার থাকলেও রংপুরের চাই জয়। আর নিজ ঘরে সিলেট চাইবে জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে।

এমন দিনের প্রথম খেলায় আজ টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠায় রংপুর রাইডার্স। আজকের খেলায় তাই নিজেদের সেরা একাদশ নিয়ে মাঠের লড়াইয়ে নামে রংপুর ও সিলেট।

যে একাদশ নিয়ে নামল দুদল

সিলেট স্ট্রাইকার্স: নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, তৌহিদ হৃদয়, টম মরিস, থিসারা পেরেরা, ইমাদ ওয়াসিম, তানজিম হাসান সাকিব, মাশরাফি বিন মোর্ত্তজা, মোহাম্মদ আমির ও রেজাউর রহমান রাজা।

রংপুর রাইডার্স: মোহাম্মদ নাইম, রনি তালুকদার, মাহেদী হাসান, শোয়েব মালিক, শামীম হোসেন, রবিউল হক, মোহাম্মদ নওয়াজ, নুরুল হাসান, আজমতুল্লাহ ওমরজাই, হারিস রউফ ও হাসান মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *