Breaking News

কোহলি নাকি শচীন, কে সেরা? যা বললেন অজি তারকা পেসার ‘প্যাট কামিন্স’

আগামী মাসের ৯ তারিখ থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ। দুই দেশের ক্রিকেট মহলে নাগপুরে প্রথম টেস্টের আগেই উত্তেজনা দেখা গেছে। এবার অজি টেস্ট দলের ক্যাপ্টেন প্যাট কামিন্স বর্ডার-গাভাস্কার

ট্রফিতে খেলার আগেই নিজের পছন্দের সেরা ব্যাটসম্যানের নাম জানিয়ে দিলেন। শচীন নাকি কোহলি- ইস্যুতে নিজের মতামতও স্পষ্ট করলেন। অজির এ ক্যাপ্টেনকে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়,

তার চোখে কে সেরা? সেখানে উসমান খোয়াজার সঙ্গে প্রাইম ভিডিও সিরিজের টিজারে গুরুত্বপূর্ণ মন্তব্য করে কামিন্স বলেন, ‘শচীনের বিরুদ্ধে কেবলমাত্র একবারই খেলেছি। তাও আবার বহু বছর আগে টি-২০ তে।

তাই আমার রায় বিরাটের দিকেই। এরপর পাকিস্তানি বংশোদ্ভূত খোয়াজাকে কামিন্স প্রশ্ন করেন সেরা চারজন ভারতীয় ব্যাটসম্যানকে বাছাই করতে। তবে তিনি কোহলিকে রাখেননি সে তালিকায়।

তার পছন্দের চারজন তারকার কথা জানাতে গিয়ে তিনি বলেন, ‘আমি এক নম্বরে রাখব শচীনকে, দ্রাবিড়, মিস্টার ওয়ালকে দুই নম্বরে, তিন নম্বরে দাদা সৌরভকে। লক্ষ্মণের জন্য দুর্ভাগ্যজনকভাবে বলতে খারাপ লাগছে।

ওর ব্যাটিং দেখতেও ভালো লাগে। তবে বাঁ-হাতিই আমার পছন্দের। বর্তমান ভারতীয় দলের কোন দুই সদস্যকে অস্ট্রেলিয়া দলে দেখার ইচ্ছা প্রকাশ করেন, এমন প্রশ্নে খোয়াজা বলেন, ‘কোহলি এবং পন্থ।

এর আগে প্যাট কামিন্স এক বিবৃতিতে জানিয়েছেন, ভারতের বিরুদ্ধে ব্লকবাস্টার সিরিজের জন্য নিজেদের সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়তে চান তিনি।

জানিয়ে দেন, স্পিন বোলিং বিভাগে নাথান লিয়নের সঙ্গেই গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন আস্টন আগার, ট্র্যাভিস হেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *