Breaking News

ওটিটিতে অভিষেক হতে যাচ্ছে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত শোয়েব আখতারের

ক্রিকেট মাঠের এক বর্নিল চরিত্রের নাম শোয়েব আখতার। ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত এই স্পিডস্টার যেমন বল হাতে বাইশ গজে গতির ঝড় তুলেছেন, তেমনই পাল্লা দিয়ে মাঠের বাহিরেও জন্ম দিয়েছেন নানা বিতর্কিত ঘটনার।

ক্রিকেট ছাড়ার পরও সবসময় আলোচনায় থাকেন শোয়েব। কখনোবা পাকিস্তান দলের সাফল্য নিয়ে ভূয়সী প্রশংসা করেন, আবার কখনো সমালোচনাতেও মেতে ওঠেন এই গতিদানব।

শুধু কি পাকিস্তান, তার হাত থেকে নিস্তার পায় না ক্রিকেট খেলুড়ে কোনো দেশই। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব শোয়েব। ক্রিকেট নিয়ে নিয়মিত কথা বলেন। কখনোবা লাইফস্টাইল নিয়েও ভক্ত-সমর্থকদের দাওয়াই দেন।

ব্যক্তিগত ইউটিউব চ্যানেলও আছে তার। কদিন আগে শোনা গিয়েছিল শোয়েবের বায়োপিক আসছে। তবে এমন প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এবার নতুন খবর, হালের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে

যাচ্ছে একসময়ের বাইশগজের এই ত্রাসের। পাকিস্তান ভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সের সঙ্গে এরই মধ্যে চুক্তি সেরে ফেলেছেন শোয়েব। টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেই সে খবর জানিয়েছেন।

ওটিটিতে নতুন চমক নিয়েই আসছেন পাক এই কিংবদন্তি। তবে শোয়েবই পাকিস্তানের প্রথম ক্রিকেটার নন, এর আগে আরেক শোয়েব তথা শোয়েব মালিকও উর্দুফ্লিক্সে নাম লিখিয়েছেন।

ভারতের জনপ্রিয় টেনিস তারকা স্ত্রী সানিয়া মির্জার সঙ্গে একটি শো করছেন তিনি। এবার সে তালিকায় নতুন নাম শোয়েব আখতার। শোয়েবের নতুন ইনিংস দেখতে তর সইছে না ভক্ত-সমর্থকদের। শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই।

১৯৯৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেক হয় শোয়েব আখতারের। ২০১১ সালে বিশ্বকাপের মঞ্চে নিউজিল্যান্ডের বিপক্ষে বিদায় নেওয়ার আগ পর্যন্ত ৪৬ টেস্ট ১৭৮ ও ১৬৩ ওয়ানডেতে ২৪৭টি উইকেট নিয়েছেন।

এছাড়া ১৫ টি-টোয়েন্টিতে নিয়েছেন ১৯ উইকেট। আন্তর্জাতিক ক্রিকেটে মোট ১৬ বার নিয়েছেন ৫ উইকেট। টেস্টে দুইবার পেয়েছেন ১০ উইকেট করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *