Breaking News

এবার রিকশাচালক তাসকিনের যাত্রী হলেন ইংল্যান্ড দলের আরচার-আদিল রশিদ

ঢাকার বুকে চলছে মধ্যবিত্তের জনপ্রিয় বাহন রিকশা। চালক হিসেবে সেই রিকশাটি চালাচ্ছেন তাসকিন আহমেদ। যাত্রীবেশে রিক্সার দুই আসনে বসে আছেন দুই ইংলিশ ক্রিকেটার জোফরা আরচার এবং আদিল রশিদ।

না, পাঠক এটা কোনো দৃশ্যকল্প নয়। বাস্তব চিত্র। তবে ঢাকার বুকে হলেও, রিকশা চালানোর এই ঘটনা ঢাকার রাজপথে নয়। ঘটনাটি ঢাকাস্থ ব্রিটিশ হাই কমিশনে। রোববার রাতে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশন বাংলাদেশ সফররত ইংল্যান্ড ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে।

সেখানে আমন্ত্রিত ছিলো বাংলাদেশ ক্রিকেট দলও। ব্রিটিশ হাইকমিশনেই এক জায়গায় সাজিয়ে রাখা হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী বাহন রিকশা। সেই রিকশাকে সামনে রেখেই মজা করে ছবি তোলেন ইংলিশ ক্রিকেটাররা।

বাংলাদেশের ক্রিকেটাররাও যোগ দেন ইল্যান্ড ক্রিকেটারদের সঙ্গে। সেখানেই এক মুহূর্তে ফ্রেমবন্দী হলেন তাসকিন, জোফরা আরচার এবং আদিল রশিদ। যেখানে দেখা যাচ্ছে, রিকশা চালকের আসনে বসে আছেন তাসকিন।

যেন রিক্সাটির চালক তিনি। যাত্রীর আসনে বসে আছেন অপর দুই ইংলিশ ক্রিকেটার। ছবি তোলার সময় তিনজনকেই দেখা গেছে হাসতে। অথ্যাৎ, বোঝাই যাচ্ছে- এমন একটি ছবি তুলতে পেরে তারা বেশ মজাই পেয়েছেন।

ছবিটা পোস্ট করেছেন তাসকিন তার নিজের ফেসবুক পেজে। তিনি লিখেছেন, ‘ঢাকার ব্রিটিশ হাই কমিশনে জোফরা আচরার এবং আদিল রশিদের সঙ্গে কিছু মজার সময়।

রোববার রাতে পোস্ট করার পর তাসকিনের গত ২০ ঘণ্টায় প্রায় তিনলাখ মানুষ এই ছবিতে লাইক দিয়েছেন। মন্তব্য করেছেন প্রায় ৬ হাজার মানুষ। শেয়ার করেছেন ৫৫০ জন।

১ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে লড়াই। সেখানে তারা হবেন প্রতিপক্ষ। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে খেলা হলেও ম্যাচ শেষে একদলের মুখে থাকবে হাসি, অপর দলের মুখে সেটা থাকবে না। কে হাসবে সেই হাসি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *