Breaking News

জাতীয় লিগে আশরাফুল-সোহাগ গাজীর ব্যাটে ঝড়ো হাফ সেঞ্চুরি

খুলনার বিপক্ষে চালকের আসনে বরিশাল। কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামে ২ নম্বর টায়ারের ম্যাচের তৃতীয় দিন শেষে ইমরুল কায়েসের খুলনার বিপক্ষে ২৩০ রানে বড় ব্যবধানে এগিয়ে গেছে ফজলে মাহমুদের বরিশাল।

প্রথম তিন ইনিংসে রান না পেলেও বুধবার অনবদ্য হাফ সেঞ্চুরি উপহার দিয়েছেন মোহাম্মদ আশরাফুল। তার ব্যাট থেকে আসা হার না মানা ৫৫ রানের ইনিংসে বরিশাল অনেকদূর এগিয়ে গেছে।

প্রথম ইনিংসে ২৪৮ রানে থামা বরিশাল বুধবার তৃতীয় দিন শেষে করেছে ৪ উইকেটে ১৯৫। ওপেনার রাফসান ১৭ আর ওয়ান ডাউনে নামা ফজলে মাহমুদ ১৫ মিডল অর্ডার

সালমান শূন্য রানে সাজঘরে ফিরলেও মোহাম্মদ আশরাফুল আর স্পিন অলরাউন্ডার সোহাগ গাজীর জোড়া হাফ সেঞ্চুরিতে দু‘শোর খুব কাছে পৌঁছে যায় বরিশাল।

দিন শেষে বরিশালের স্কোর ৪ উইকেটে ১৯৫। আশরাফুল ২০৬ বলে ৫ বাউন্ডারিতে অপরাজিত আছেন ৫৫ রানে। সোহাগ গাজীর ব্যাট অপরাজিত ৬৪ রানে। ৫৮ বলে একদিনের মেজাজে

সাজানো ইনিংসে ৪টি ছক্কা আর ৫ বাউন্ডারি হাঁকান সোহাগ গাজী। এর আগে মিডল অর্ডার নাহিদুল ইসলাম অনবদ্য শতরান উপহার দিলেও বাকিরা সাহায্যের হাত বাড়িয়ে দিতে না পারায় খুলনার প্রথম ইনিংস শেষ হয় ২১৩ রানে।

বরিশাল প্রথম ইনিংস: ২৪৮/১০, ১১০ ওভার ও দ্বিতীয় ইনিংসে ১৯৫/৪, ৭০ ওভার (রাফসান ১৭, মোহাম্মদ আশরাফুল ব্যাটিং ৫৫, ফজলে মাহমুদ ১৫, সালমান ০, মইন খান ২৮, সোহাগ গাজী ৬৪ ব্যাটিং; আব্দুল হালিম ১/২০, মৃত্যুঞ্জয় ১/৩০, নাহিদুল ১/১৮, টিপু সুলতান ১/৩৩)।

খুলনা প্রথম ইনিংস: ২১৩/১০, ৮২.১ ওভার (এনামুল হক বিজয় ১৩, ইমরুল কায়েস ২১, নাহিদুল ইসলাম ১২৯, মোহাম্মদ মিঠুন ১৩, জিয়া ১৪, মৃত্যুঞ্জয় ১১; কামরুল ২/৫১, রুয়েল মিয়া ৩/ ৫২, তানভির ২/৩৯, সোহাগ গাজী ২/৪৩)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *