Breaking News

এবারও স্লগে ব্যর্থ বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, সিরিজ জিতে নিলো ইংল্যান্ড

চলতি সিরিজে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও রান তাড়া করতে ব্যর্থ হয়েছে অস্ট্রেলিয়া। জয়ের পথে থেকে দ্বিতীয় ম্যাচেও ৮ রানের ছোট ব্যবধানে হারল স্বাগতিকরা।

দুই ম্যাচেই হেরে বিশ্বকাপের আগে সিরিজ হারাল চ্যাম্পিয়নরা। বুধবার মানুকা ওভালে ৭ উইকেটে ১৭৮ রান তোলে ইংল্যান্ড। ওপেনার জস বাটলার ১৭ রান করেন।

তিনে নেমে ডেভিড ম্যালান ৪৯ বলে ৮২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। চারটি ছক্কা ও সাতটি চার মারেন তিনি। এছাড়া মঈন আলী ২৭ বলে করেন ৪৪ রান।

জবাব দিতে নামা অজিদের হয়ে পাঁচ ব্যাটার রান পেয়েছেন। কিন্তু কেউ ম্যাচ বের করতে পারেননি। ওপেনিংয়ে ফিরে ফিঞ্চ ১৩ বলে ১৩ রান করেন। মিশেল মার্শ ২৯ বলে খেলেন ৪৫ রানের ইনিংস।

মার্কো স্টইনিস ১৩ বলে ২২ রান যোগ করেন। টিম ডেভিড ২৩ বলে পাঁচ চার ও এক ছক্কায় ৪০ রান করে দলকে জয়ের পথে তুলে নেন। শেষ তিন ওভারে জয়ের জন্য ৩৪ রান দরকার ছিল অজিদের।

প্যাট কামিন্স ১১ বলে ১৮ রান করলেও ম্যাথু ওয়েড ১০ বলে তুলতে পারেন মাত্র ১০ রান। এর মধ্যে ১৮তম ওভারে মাত্র তিন রান দিয়ে এক উইকেট তুলে নিয়ে ম্যাচ ঘুরিয়ে দেন তরুণ বাঁহাতি পেসার স্যাম কারেন।

৪ ওভারে ৫ রান দিয়ে তিনি নেন তিন উইকেট। এর আগে পার্থে প্রথম ম্যাচে ২০৮ রান তুলেছিল ইংল্যান্ড। তবু ম্যাচ জয়ের ভালো সম্ভাবনা তৈরি করেছিল অজিরা।

ম্যাথু ওয়েড ক্যামিও ইনিংস খেলেছিলেন। তবে স্লগে অন্যদের ব্যর্থতায় ৮ রানে পরাজিত হয় অজিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *