Breaking News

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় ওয়েস্ট ইন্ডিজের

এক ম্যাচ রেখেই সিরিজ জয় ওয়েস্ট ইন্ডিজের। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ব্রান্ডন কিংয়ের ব্যাটিং ও আকিল হোসেনের বোলিং নৈপুণ্যে ৫ উইকেটে নেদার‌্যান্ডকে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিলো ক্যারিবিয়রা। ,আমস্টেলভিনে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে বিক্রমজিৎ সিং, ম্যাক ও’দাউদ ও স্কট এডওয়ার্ডসের দারুণ ব্যাটিংয়ে নির্ধারিত ৫০ ওভারে ২১৪ রানের সংগ্রহ পায় নেদারল্যান্ডস।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে কিংয়ের অপরাজিত ইনিংসে ভর করে ২৭ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে ওয়েস্ট ইন্ডিজ।প্রথমে ব্যাট করতে নেমে ১২৩ বলে ১০১ রানের দুর্দান্ত জুটি গড়েন দুই ওপেনার বিক্রমজিৎ সিং ও ম্যাক ও’দাউদ।

এরপর বিক্রম ৪৬ রানে ফিরলে ৫১ রানে আউট হন ও’দাউদ। দলীয় ১১৫ রানের মধ্যে দুই ওপেনারের বিদায়ের পর ধ্বস নামে নেদারল্যান্ডসের ইনিংসে। তবে তিন নম্বরে নামা স্কট এডওয়ার্ডসের ৬৮ রানে নেদারল্যান্ডস ২১৪ রান করতে পেরেছে।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৩৯ রানে ৪ উইকেট নেন আকিল হোসেন। জোড়া উইকেট শিকার করে আলজারি জোসেপ। জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালে হয়নি ওয়েস্ট ইন্ডিজের। ৪৮ রানে ৩ উইকেট পতনের পর দলীয় ৯৯ রানে তাদের ইনিংস অর্ধেক শেষ হয়।

তবে ষষ্ঠ উইকেটে কেসি কার্টিকে নিয়ে ১৩৩ বলে অবিচ্ছিন্ন ১১৮ রানের জুটি গড়ে ওয়েস্ট ইন্ডিজের জয় নিশ্চিত করেন কিং। ৯০ বলে ৯ চার ও ৩ ছক্কায় অপরাজিত ৯১ রানের ইনিংস খেলেন কিং। অপরপ্রান্তে থাকা কার্টি ৬৬ বলে অপরাজিত ৪৩ রান করেন। নেদারল্যান্ডসের হয়ে জোড়া উইকেট শিকার করেন বাস ডি লিডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *