Breaking News

উইন্ডিজ থেকে বিকেলে দেশে ফিরছেন তাসকিন-মিরাজসহ ৬ ক্রিকেটার

আজ উইন্ডিজ থেকে বিকেলে দেশে ফিরছেন তাসকিন-মিরাজসহ ৬ ক্রিকেটার।ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে কয়েকভাগে দেশে ফিরে আসার কথা বাংলাদেশ দলের ক্রিকেটারদের।

প্রথম অংশের ক্রিকেটাররা রাজধানী ঢাকায় ফিরছেন আজ বিকেলে। বিকেল সাড়ে ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার কথা রয়েছে ৬ জনের।

যেখানে রয়েছেন দু’জন ক্রিকেটার। তবে সবার আগে ২ জনের ছোট্ট বহরে এসেছেন ব্যাটিং কোচ জেমি সিডন্স আর ফিজিও বায়েজিদুল ইসলাম। তারা এসেছেন মঙ্গলবার সকালে। একইদিনই মধ্য রাতের  ফ্লাইটে নিজ দেশ অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ব্যাটিং কোচ জেমি সিডন্স।

প্রথম বহরে কোনো ক্রিকেটার না থাকলেও বুধবার বিকেল সাড়ে ৫ টায় যে ৬ জনের বহর রাজধানীতে পা রাখছে, সেখানে থাকবেন দু’জন ক্রিকেটার। তারা হলেন- তাসকিন আহমেদ এবং মেহেদি হাসান মিরাজ।

এছাড়া ফিল্ডিং কোচ শন ম্যাকডারমট ও ক্রিকেট অপারেশন্স ম্যানেজার নাফিস ইকবালও দেশে ফিরছেন একই ফ্লাইটে। সঙ্গে থাকছেন দুজন সাপোর্টিং স্টাফও।

জানা গেছে, ফিল্ডিং কোচ শন ম্যাকডারমটও আজ গভীর রাতে ঢাকা থেকে অস্ট্রেলিয়া চলে যাবেন। আগামীকাল বৃহস্পতিবার বিকেলে ওয়েস্ট ইন্ডিজ থেকে যে বহরটি ফিরবে, সেখানে থাকবেন লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মাহদি, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলামসহ বাকি ক্রিকেটাররা।

শুধু তামিম ইকবাল কয়েকদিন পর ফিরবেন। তিনি কিছুদিন আগেই লন্ডন অবস্থান করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *