Breaking News

ম্যাচ সেরা রিজওয়ান- ‘আমরা কঠোর পরিশ্রম করেছি, তাই বিশ্বাস ছিল পারব’

তৃতীয়বারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান। সুপার টুয়েলেভে কিছু অনিশ্চয়তা তৈরি করলেও সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারাতে তেমন বেগ পেতে হয়নি আনপ্রেডিক্টেবলদের।

৫ বল বাকি থাকতে ৭ উইকেটের জয় তুলে নেয় বাবর আজমের দল। পুরো টুর্নামেন্টে নিষ্প্রভ বাবর আজম ৪২ বলে করেন ৫৩ রান। ওপেনিংয়ে অপর সঙ্গী মেহাম্মদ রিজওয়ান করেছেন ৪৩ বলে ৫৭ রান।

দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে ম্যাচসেরা হন এই ওপেনার। ১৫৩ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছিল নিউজিল্যান্ড। জবাবে বাবর আজম আর রিজওয়ান মিলেই গড়েন ১০৫ রানের জুটি। ফলে ম্যাচ বের করে নিতে কষ্ট হয়নি পাকিস্তানের।

বাবর-রিজওয়ান এ নিয়ে বিশ্বকাপে তৃতীয়বারের মতো শতরানের জুটি গড়লেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে আর কোনো জুটি এমন রেকর্ড গড়তে পারেননি।

সেমিফাইনালে কিউইদের বিপক্ষে নির্ভার জয়ের পর নিজেদের পরিশ্রম আর পরিকল্পনার কথা সামনে এনেছেন রিজওয়ান। উইকেটক্ষক এই ব্যাটার ম্যাচ শেষে বলেন, ‘আমি আর বাবর সিদ্ধান্ত নিয়েছিলাম যে, নতুন বলটা খেলে দিব।

কেননা পিচ বেশ কঠিন ছিলো।’ ‘পাওয়ার প্লে শেষ করার পর আমরা সিদ্ধান্ত নিলাম, কোনো একজনকে শেষ পর্যন্ত থাকতে হবে। ছেলেরা কঠোর পরিশ্রম করেছি, তাই আমাদের বিশ্বাস ছিলো পারবো’-যোগ করেন রিজওয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *