Breaking News

ইংলিশ কাউন্টিতে চার-ছক্কার ফুলঝুরিতে এবার ৭৫ বলেই সেঞ্চুরি করলেন ‘পূজারা’

ইংলিশ কাউন্টিতে চার-ছক্কার ফুলঝুরিতে এবার মাত্র ৭৫ বলেই সেঞ্চুরি করলেন পূজারা। টেস্ট ক্রিকেটারের তকমা স্থায়ীভাবে তার নামের পাশে যুক্ত হয়ে গিয়েছিল। কিন্তু ইংলিশ কাউন্টিতে দেখা যাচ্ছে অন্য এক পূজারাকে।

ওয়ারইউকশায়ারের বিপক্ষে ৭৩ বলে সেঞ্চুরি করেছিলেন।  এবার মিডলসেক্সের বিপক্ষে তিন অঙ্কে পৌঁছতে সময় নিলেন ৭৫ বল। ইনিংসে বাউন্ডারি তো ছিলই, মেরেছেন বিশাল বিশাল ছক্কাও।

মিডলসেক্সের বিপক্ষে চার নম্বরে ব্যাট করতে নেমে প্রথম থেকেই আক্রমণাত্মক খেলা শুরু করেন পূজারা।  কোনো বোলারই তাকে সমস্যায় ফেলতে পারেননি। মাত্র ৭৫ বলে তুলে নেন সেঞ্চুরি।

আউট হওয়ার সময় তার নামের পাশে ৯০ বলে ১৩২ রান। ইনিংসে ছিল ২০টি চার ও দুটি বিশাল ছক্কার মার। এই ডানহাতি ব্যাটার যেন বুঝিয়ে দিয়েছেন,

বড় দৈর্ঘ্যের ম্যাচের মতো সীমিত ওভারের ক্রিকেটেও তিনি কম যান না। এর আগে ওয়ারউইকশায়ারের বিপক্ষে সেঞ্চুরি করতে গিয়ে সাতটি চার ও দুটি ছক্কা মারেন পূজারা।

তার মধ্যে ৪৫তম ওভারে নেন ২২ রান। ওয়ারউইকশায়ারের বোলার নরওয়েলের ওই ওভারে তিনটি চার ও একটি ছক্কা মারেন তিনি। সাসেক্সে যোগ দেওয়ার পর থেকে দারুণ ছন্দে আছেন পূজারা।

কাউন্টি চ্যাম্পিয়নশিপের ডিভিশন টু-তে ৮ ম্যাচে করেছেন ৫ সেঞ্চুরি। লাল বলের ক্রিকেটের ছন্দ তিনি সাদা বলের ক্রিকেটেও ধরে রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *