Breaking News

আল্লাহ যদি চান আবারও পাকিস্তানের হয়ে খেলব: মোহাম্মদ আমির

সাবেক প্রধান কোচ মিসবাহ-উল-হক, বোলিং কোচ ওয়াকার ইউনুসের ওপর ক্ষুব্ধ হয়ে অভিমানে ২০২০ সালের ১৭ ডিসেম্বর মাত্র ২৮ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তারকা পেসার মোহাম্মদ আমির।

অবসর ঘোষণা করে আমির বলেছিলেন- কোচিং প্যানেলে পরিবর্তন এলে তিনি জাতীয় দলে ফিরতে আগ্রহী। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার পরপরই কোচিংয়ের দায়িত্ব থেকে স্বেচ্ছায় সরে যান মিসবাহ-ওয়াকার।

কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) তৎকালীন চেয়ারম্যান রমিজ রাজা মোহাম্মদ আমিরকে ফেরানোর তেমন কোনো উদ্যোগ নেননি। যে কারণে ফেরা হয়নি পাকিস্তানের অন্যতম সেরা পেসার মোহাম্মদ আমিরের।

তবে চলতি মাসে রমিজ রাজাকে সারিয়ে নাজাম শেঠিকে পিসিবির চেয়ারম্যান করেন প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের মাঠে চলমান টেস্ট সিরিজের জন্য পাকিস্তানের

সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিকে জাতীয় দলের অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাচক করেন নাজাম শেঠি। পাকিস্তান ক্রিকেটে আমূল পরিবর্তন হওয়ায় জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন মোহাম্মদ আমির।

দেশের হয়ে ৬১ ওয়ানডে, ৫০ টি-টোয়েন্টি আর ৩৬টি টেস্টে অংশ নিয়ে ২৫৯ উইকেট শিকার করা আমির বলেছেন, ‘আল্লাহ চাইলে আমি আবার পাকিস্তানের হয়ে খেলব। নাজাম শেঠি আমাকে জাতীয় হাইপারফরম্যান্স ইউনিটিতে (গাদ্দাফি স্টেডিয়াম) প্রশিক্ষণ দেওয়ার জন্য যথেষ্ট সদয় ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *