Breaking News

আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী মার্টিনেজের নতুন গন্তব্য ইতালিয়ান ক্লাব?

এমিলিয়ানো মার্টিনেজ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার শিরোপা জয়ে বড় ভূমিকা রাখেন। ফাইনালে ফ্রান্সের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করেন তিনি। বর্তমানে অ্যাস্টন ভিলায় খেলা এই গোলরক্ষক আগামী মৌসুমে দল পরিবর্তন করতে পারেন।

সেক্ষেত্রে, মার্টিনেজের পরবর্তী গন্তব্য হতে পারে ইতালিয়ান ক্লাব। বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করার কারণে নামিদামি অনেক ক্লাবেরই নজর রয়েছে মার্টিনেজের ওপর।

ইউরোপের ক্লাবগুলোও আলাদা নজর রেখেছে আর্জেন্টিনার এই ফুটবলারের ওপর। বিশেষ করে, ইতালির ক্লাব রোমা বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে দলে ভেড়াতে বেশ আগ্রহী। ধারণা করা হচ্ছে,

চলতি মৌসুম শেষেই নতুন কোনো ক্লাবে যোগ দিতে পারেন মার্টিনেজ। ২৬ ম্যাচে ১৪ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে রোমা। মার্টিনেজকে পেতে ইতালিয়ান ক্লাবটিকে লড়তে হবে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যামের সঙ্গে।

কারণ, বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে দলে পেতে চায় তারাও। অ্যাস্টন ভিলার সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত মার্টিনেজের চুক্তি থাকলেও বড় অঙ্কের প্রস্তাব পেলে আর্জেন্টিনার গোলরক্ষককে ছেড়ে দিতে প্রস্তুত তারাও।

মার্টিনেজকে চড়া মূল্যে বিক্রি করে সেই অর্থ ক্লাবের উন্নয়নে ব্যয় করতে চায় অ্যাস্টন ভিলা। শেষ পর্যন্ত আর্জেন্টিনার এই গোলরক্ষক কোন ক্লাবে যোগ দেয় সেটিই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *