Breaking News

আয়ারল্যান্ড সিরিজের আগে বাংলাদেশ দলের জন্য বড় দুঃসংবাদ

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে ছয়টি ম্যাচ খেলে বাংলাদেশ দল। যেখানে টাইগারদের জয় চারটিতে। ওয়ানডে সিরিজ হারলেও টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো ইংলিশদের হোয়াইটওয়াশ করে বাংলাদেশ।

গুরুত্বপূর্ণ ওই সিরিজ শেষ হতে না হতেই আয়ারল্যান্ডকে আতিথিয়তা দিচ্ছে টাইগাররা। শনিবার (১৮ মার্চ) শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজকে সামনে রেখে শুরু হয়েছে বাংলাদেশের মাঠের প্রস্তুতি।

তবে এই সিরিজের আগে বড় দুঃসংবাদ পেল তামিমের দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজ। সে লক্ষ্যে বৃহস্পতিবার (১৬ মার্চ) প্রথমবারের মতো সিলেটে অনুশীলন করে টাইগাররা।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী অনুশীলনে বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটার জাকির হাসান। প্রথমবারের মতো ওয়ানডে সিরিজে ডাক পেয়েছিলেন জাকির।

জানা গেছে, তার সুস্থ হতে অন্তত তিন সপ্তাহ সময় লাগতে পারে। এছাড়া চোটের কারণে বিসিএল তৃতীয় রাউন্ডে খেলা হয়নি জাকিরের। তবে আয়ারল্যান্ডের বিপক্ষে বুধবার (১৫ মার্চ) প্রস্তুতি ম্যাচে খেলেছেন বাঁহাতি এই ব্যাটার।

জাকিরের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন ব্যাটার রনি তালুকদার। শুধু জাকির নয় ‍দুশ্চিন্তা রয়েছে অধিনায়ক তামিম ইকবালকে নিয়েও। কদিন ধরেই জ্বরে ভুগছেন তিনি।

দলের সঙ্গে সিলেট পৌঁছেছেন তামিম। তবে ১৮ মার্চ প্রথম ওয়ানডের আগেই সুস্থ হয়ে উঠবেন তামিম, বলে জানিয়েছে বিসিসির একটি সূত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *