Breaking News

আমিরাতে টি-টোয়েন্টি সিরিজে সাকিবকে পাওয়া নিয়ে সংশয়

আমিরাতে টি-টোয়েন্টি সিরিজে সাকিবকে পাওয়া নিয়ে সংশয়। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে প্রস্তুতি নিতে দুবাই যাচ্ছে বাংলাদেশ দল। সেখানে আরব আমিরাত জাতীয় দলের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। এবার সেই প্রস্তুতি ম্যাচ রূপ নিয়েছে আন্তর্জাতিক ম্যাচে।

আগামী ২২ সেপ্টেম্বর দুবাইয়ের উদ্দেশে রওনা দেবে টাইগাররা। সেই সিরিজে কি টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে পাওয়া যাবে? নাকি তিনি সরাসরি ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে যোগ দেবেন?

মিরপুর শেরে বাংলায় আজ বৃহস্পতিবার টাইগারদের দেশের বাইরে বিশ্বকাপ প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

সাকিবের থাকা না থাকার বিষয়ে তিনি বলেন, ‘সাকিব আল হাসানকে আমরা আগেই তো একটা ঘরোয়া টুর্নামেন্টের জন্য এনওসি (অনাপত্তিপত্র) দিয়েছিলাম। এখনো সেভাবেই পরিকল্পনা আছে।

ওই পরিকল্পনার ব্যাপারে (দুবাইয়ে থাকা) আমরা এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। যেহেতু এটা একটা টিমের প্রস্তুতি, এটা টিম ম্যানেজমেন্টই সিদ্ধান্ত নেবে তাকে ওই সময়টাতে কতটুকু ক্যামব্যাক করে নিয়ে আসা যায় কিংবা দরকার।

উল্লেখ্য, এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষে সাকিব গায়ানা আমাজানের হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে গেছেন। এ বিষয়ে বিসিবিও তাকে ছাড়পত্র দিয়েছে।

প্রশ্ন উঠেছে, অধিনায়ক ছাড়া বিশ্বকাপ দলের প্রস্তুতি কতটা ফলপ্রসূ হবে? দুবাইয়ে ২২ তারিখ থেকে ক্যাম্প শুরু হবে। ২৫ এবং ২৭ তারিখ আন্তর্জাতিক ম্যাচ দুটি হওয়ার কথা আছে।

২৮ তারিখ দেশে ফিরবে জাতীয় দল। এরপর ১ অক্টোবরই নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হওয়ার কথা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *