Breaking News

আমাদের দলে ১১ জনই ম্যাচ উইনার প্লেয়ার: শাহিন শাহ আফ্রিদি

পাকিস্তান দলের তিনি অন্যতম ম্যাচ উইনার, প্রতিপক্ষ ব্যাটারদের ত্রাস। শাহিন শাহ আফ্রিদি এশিয়া কাপ থেকে ছিটকে পড়ায় হাঁফ ছেড়ে বেঁচেছেন সেই ব্যাটাররা। অনেকে মনে করছেন, দলের পেস আক্রমণের সেরা অস্ত্র না থাকায় পাকিস্তান এবার তেমন সুবিধা করতে পারবে না।

তবে শাহিন আফ্রিদির আত্মবিশ্বাস পুরো দল নিয়েই। বাঁহাতি এই পেসার মনে করেন, পাকিস্তান দলে যে ১১ জন সুযোগ পান, তারা সবাই ম্যাচ উইনার।

এশিয়া কাপ থেকে ছিটকে পড়ার হতাশা গোপন করে আজ (শনিবার) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি পোস্ট দিয়েছেন তিনি। এই পোস্টে দলকে শুভকামনা জানিয়েছেন আফ্রিদি।

সেইসঙ্গে তিনি যেন দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরতে পারেন, তার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। শাহিন আফ্রিদি তার পোস্টে লিখেছেন আমাদের দলে যে ১১ জন খেলেন তারা সবাই ম্যাচ উইনার।

আসন্ন এশিয়া কাপে আমাদের দলের জন্য শুভকামনা। সমর্থকদের উদ্দেশ্যে বলব, আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি। ইনশাআল্লাহ আমি দ্রুতই ফিরব। এর আগে সর্বশেষ শ্রীলঙ্কা সফরে প্রথম টেস্টে হাঁটুর চোটে পড়েছিলেন আফ্রিদি।

এই চোটের কারণে সেই টেস্ট তো বটেই সিরিজের দ্বিতীয় টেস্টেও মাঠে নামতে পারেননি। প্রায় মাস খানেক অপেক্ষায় থাকলেও চোটের অগ্রগতি হয়নি। ফলে তাকে আবারও পরীক্ষা-নীরিক্ষার জন্য পাঠায় পাকিস্তান দলের মেডিক্যাল টিম।

পুনর্বাসনের পুরো সময় আফ্রিদি পাকিস্তান দলের সঙ্গেই থাকবেন। দ্রুতই তার বিকল্প ক্রিকেটার ঘোষণা করার কথা রয়েছে পিসিবির। সোমবার পাকিস্তান দল আরব আমিরাতে পা রাখবে এশিয়া কাপ জয়ের লক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *