Breaking News

অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

ফিফা ফ্রেন্ডলি ম্যাচে আবারো মাঠে নামছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা। বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। আর্জেন্টিনা-অস্ট্রেলিয়ার ম্যাচটি বাংলাদেশ কিংবা ভারতের

কোনো স্পোর্টস চ্যানেলে সরাসরি দেখা যাবে না। অস্ট্রেলিয়ার টিভি চ্যানেল 10, এবং লাইভ স্ট্রিমিং প্যারামাউন্ট প্লাস ও 10 প্লেতে সরাসরি দেখা যাবে। তবে বিশ্বের যে কোনো স্থান থেকে লাইভ স্ট্রিমিং সাইট ফ্যানাটিজ-এ সরাসরি দেখা যাবে।

কাতার বিশ্বকাপের শেষ ষোলোর ম্যাচটির পুনর্মঞ্চায়ন হতে যাচ্ছে। যেখানে সকারুদের স্বপ্ন ভেঙে কোয়ার্টার ফাইনালের টিকেট পেয়েছিল আর্জেন্টিনা। তাই অস্ট্রেলিয়ার জন্য প্রতিশোধের ম্যাচ। ক্রেইগ গুডউইন, জ্যাকসন আরভিন,

আজিজ বেহিশের মতো অভিজ্ঞরা ইনজুরির কারণে ছিটকে গেছেন। স্কোয়াডের অধিকাংশ ফুটবলার তরুণ। প্রথমবার ডাক পেয়েছেন দুজন। অন্যদিকে ম্যাচের আগের দিন পুরো স্কোয়াড নিয়ে অনুশীলন করেছে আর্জেন্টিনা।

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ধকল কাটিয়ে যোগ দিয়েছেন জুলিয়ান আলভারেজ। স্কোয়াডের ১৯ জন বিশ্বচ্যাম্পিয়ন দলের। বাদ পড়েছেন লিসান্দ্রো মার্টিনেজ, পাওলো দিবালা, লাউতারো মার্টিনেজের মতো তারকারা।

ডাক পেয়েছেন স্পেনে জন্ম নেয়া ফরোয়ার্ড আলেহান্দ্রো গানচো। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮ দেখায় ৬টিতে জিতেছে আর্জেন্টিনা। ড্র ও হার একটিতে। আর শেষ ৪৫ আর্ন্তজাতিক ম্যাচে মাত্র একবারই হেরেছে বিশ্বচ্যাম্পিয়নরা।

আর্জেন্টিনার সম্ভাব্য স্কোয়াড: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কাস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া ও জুলিয়ান আলভারেজ/জিওভানি সিমিওনে/নিকোলাস গঞ্জালেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *