Breaking News

অবশেষে অর্ধশতক, খুব দ্রুতই সেরা ফর্মে আসবে সৌম্য: তাসকিন

অবশেষে অর্ধশতক। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা ডমিনেটরসের হয়ে খেলছেন সৌম্য সরকার। তবে ব্যাট হাতে নিজেকে যেন খুঁজেই পাচ্ছেন না ঢাকার এই ওপেনার। তবে প্রথম ছয় ম্যাচে ব্যাট হাতে রান পেলেও

সপ্তম ম্যাচে এসে রানের দেখা পেয়েছেন এই ওপেনার।  মঙ্গলবার খুলনা টাইগার্সের বিপক্ষে খেলেছেন ৫৭ রানের ইনিংস। এরপর বোলিংয়ে তাসকিন আহমেদের নৈপুণ্যে ম্যাচ জিতে নেয় ঢাকা।

ম্যাচ সেরা হয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলনে আসেন তাসকিন।  জানিয়েছেন, সৌম্যের রানে ফেরায় দারুণ খুশি তিনি। অনুশীলনে এই ওপেনারের কঠিন পরিশ্রমের কথাও তুলে ধরেন ম্যাচসেরা বোলার।

তাসকিনের আশা, খুব দ্রুতই ফর্মে ফিরবেন সৌম্য। তাসকিন বলেন, ‘আলহামদুলিল্লাহ, সৌম্য ফিফটি করেছে। আমি ওর জন্য অনেক খুশি। ও অনেক পরিশ্রম করছে। আমি ওকে সবসময় বলি, আমাদের হাতে একমাত্র প্রক্রিয়াটা আছে।

সৎ থেকে কঠোর পরিশ্রম করা। এর বাইরে কিছু নেই। তো এই জিনিসটা দেখছি যে ও প্রতিদিন অনেক কঠোর অনুশীলন করছে। আমার বিশ্বাস ও খুব দ্রুত সেরা ফর্মে আসবে।

নিজের কাজের প্রতি শতভাগ সৎ থাকার ব্যাপারে তাসকিন আরও বলেন, ‘প্রত্যেক ম্যাচেই বিশ্বাস নিয়ে নামি। সত্যি বলতে আমি আমার প্রক্রিয়ায় অনেক বিশ্বাস করি, কঠোর পরিশ্রম করি।

যেহেতু আমি আমার কাজের ক্ষেত্রে সৎ, আল্লাহতায়ালা যেকোনো সময় যেকোনো পুরস্কার দিতে পারেন। প্রক্রিয়ার বাইরে থাকি না বলে সবসময় বিশ্বাস করি, ক্রিকেটে যেকোনো কিছু হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *