Breaking News

অধিনায়কত্ব ছেড়েই বাজিমাত, পাকিস্তানের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করলেন উইলিয়ামসন

নেতৃত্ব যে কতবড় চাপের বিষয়, সেটা যেন আরো একবার প্রমাণ করলেন নিউজিল্যান্ডের সদ্য সাবেক হওয়া অধিনায়ক কেনে উইলিয়ামসন। নেতৃত্ব ছাড়ার পর প্রথম ম্যাচেই চাপমুক্ত থেকে খেলতে নেমে করলেন ডাবল সেঞ্চুরি।

পাকিস্তানের বিপক্ষে করাচি টেস্টে উইলিয়ামসনের ডাবল সেঞ্চুরির ওপর ভর করে রান পাহাড় গড়েছে নিউজিল্যান্ডও। পাকিস্তানের করা ৪৩৮ রানের জবাবে কিউইরা ৯ উইকেট হারিয়ে ৬১২ রানে ইনিংস ঘোষণা করে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে জোড়া সেঞ্চুরিতে ৪৩৮ রান সংগ্রহ করেছিলো পাকিস্তান। জবাব দিতে নেমে নিউজিল্যান্ডের দুই ওপেনার টম ল্যাথাম এবং ডেভন কনওয়ে যেভাবে সূচনা করেন,

তাতেই বোঝা যায় সফরকারীরাও অনেক দুর যাবে। উদ্বোধনী জুটিতেই উঠে যায় ১৮৩ রান। ৯২ রান করে ডেভন কনওয়ে আউট হয়ে যাওয়ার পর ব্যাট করতে নামেন উইলিয়ামসন। ২০০ রানে অপরাজিত থেকে শেষ পর্যন্ত মাঠ ছাড়েন তিনি।

৬৫ রান করেন ইস শোধি। ৪৭ রান করেন টম ব্লান্ডেল এবং ৪২ রান করে ড্যারিল মিচেল। ১১৩ রান করে আউট হয়েছিলেন ওপেনার টম ল্যাথাম। পাকিস্তানের হয়ে ৫ উইকেট নেন ইংল্যান্ডের

বিপক্ষে অভিষেকেই দুর্দান্ত বোলিং করা লেগ স্পিনার আবরার আহমেদ। অভিষেকেই ৭ উইকেট নিয়ে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে নিলেন ৫ উইকেট। ৩ উইকেট নেন নৌমান আলি।

১ উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম। ১৭৪ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে পাকিস্তান। এ রিপোর্ট লেখার সময় তাদের রান ১৩ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৩২।

এখনও ১৪২ রান পিছিয়ে রয়েছে তারা। টেস্টের চলে আজ চতুর্থ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *