Breaking News

৭ বছর পর ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলেতে বাংলাদেশ আসছে ইংল্যান্ড: সূচি চূড়ান্ত

৭ বছর পর আবার বাংলাদেশে আসছে ইংল্যান্ড। ২০১৬ সালে শেষবারের মত বাংলাদেশে খেলতে এসেছিল ইংলিশরা। নতুন সফরের দিনক্ষণ ও সূচি চূড়ান্ত হলো আজ (সোমবার)। আগামী ২০ ফেব্রুয়ারি রাজধানী ঢাকায় পা রাখবে ইংলিশ ক্রিকেট দল।

ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে রাজধানী ঢাকায় পৌঁছালেও বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ডের প্রথম ম্যাচ ১ মার্চ। সেটা হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। ১ এবং ৩ মার্চ প্রথম দুটি ওয়ানডে হবে ঢাকার মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে।

৬ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডে। এরপর ৯ মার্চ শুরু হবে বাংলাদেশ আর ইংল্যান্ডের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম খেলাটি হবে বন্দরনগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেই।

পরের দুটি টি-টোয়েন্টি হবে ১২ ও ১৪ মার্চ শেরে বাংলা স্টেডিয়ামে। এই সফরের প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘ওয়ানডে বিশ্বকাপের বছর এ সিরিজটি দুই দেশের জন্যই ইতিবাচক প্রভাব রাখবে।

তারা নিজ নিজ দলের শক্তি ও সামর্থ্য যাচাই করতে পারবে। অন্যদিকে ইসিবির অন্তর্বর্তীকালীন কমিটির প্রধান নির্বাহী ক্লেয়ার কোনর বলেন, ‘এটা খুবই রোমাঞ্চ জাগানিয়া খবর যে,

ইংলিশ ক্রিকেট দল ২০১৬ সালের পর আবার বাংলাদেশে খেলতে যাচ্ছে। তিনি আরও বলেন, ‘ঢাকা ও চট্টগ্রামের ক্রিকেট অনুরাগীদের উৎসাহ-উদ্দীপনা থাকবে তুঙ্গে।

বাংলাদেশের মানুষ ক্রিকেট অন্তঃপ্রাণ। আমরা বাংলাদেশ দলের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জ আশা করছি, যাদের ঘরের মাঠে আছে দুর্দান্ত রেকর্ড।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *