Breaking News

৬,৬,৬,৪ দুরন্ত লিটনের ব্যাটিং, প্রথম হারের স্বাদ পেলেন মাশরাফিরা

ঢাকা ও চট্টগ্রাম পর্ব মিলিয়ে টানা পাঁচ ম্যাচে জয়ের কীর্তি গড়েছিলেন মাশরাফি মর্তুজার সিলেট স্ট্রাইকার। অন্যদিকে তিন হারের পর সোমবার প্রথম জয়ের দেখা পেয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

মঙ্গলবার তারা বিপিএলের নবম আসরে দ্বিতীয় জয়ের দেখা পেল। মাশরাফির সিলেটকে ৫ উইকেটের ব্যবধানে হারাল কুমিল্লা। টস জিতে বোলিং নিয়ে উড়ন্ত সিলেটকে মাটিতে নামানোর সুযোগ তৈরি করেছিল গত আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা।

শান্ত-জাকির-মুশফিকুর রহিমরা একে একে ব্যর্থ হয়ে সাজঘরে ফিরে যান। সিলেট স্ট্রাইকার্স ৫৩ রানে হারায় ৭ উইকেট। একশ’ রানের নিচে অলআউট হয়ে যাওয়া যখন আসন্ন তখন দারুণ

একটা জুটি দিয়েছেন পাকিস্তানের স্পিন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম ও শ্রীলঙ্কার পেস অলরাউন্ডার থিসারা পেরেরা। ইমাদ ৩৩ বলে হার না মানা ৪০ রানের ইনিংস খেলেন।

তার ব্যাট থেকে আসে তিনটি চার ও একটি ছক্কার শট। পেরেরার ব্যাট থেকে আসে ৩১ বলে অপরাজিত ৪৩ রান। তিনি দুটি করে চার ও ছক্কা তোলেন। তাদের জুটি থেকে আসে ৮০ রান। সিলেট পায় ১৩৩ রানের সংগ্রহ।

জবাব দিতে নেমে ছয় বল থাকতে জয় পেয়েছে কুমিল্লা। প্রথমবার আইপিএলে চুক্তি পাওয়া লিটন দাস খেলেছেন ৭০ রানের দুরন্ত ইনিংস। আগের ম্যাচে ২২ বলে ৪০ রানের ইনিংস খেলা টাইগার

ওপেনার এবার ৪২ বলের মুখোমুখি হয়ে সাতটি চার ও চারটি ছক্কা তোলেন। সরিফুল্লাহর এক ওভারে যথাক্রমে ৬,৬ ,১ ৪,৬ দুরন্ত লিটন ব্যাটিংয়ে তলেন ২৩ রান।  তারপরও কুমিল্লার জয়ের দৈর্ঘ্য ছোট হয়ে আসার কারণ অন্য ব্যাটাররা সেট হয়েও ভালো ইনিংস খেলতে পারেননি।

ওপেনার মোহাম্মদ রিজওয়ান ১৮ বলে ১৫, তিনে নামা অধিনায়ক ইমরুল ১৯ বলে ১৮ করে ফিরে যান। খুলদিল শাহ ও জাকের আলী ব্যর্থ হন। পরে জনসন চার্লস ১৮ রানের হার না মানা ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *