Breaking News

১৭ ম্যাচে গোলের দেখা নেই, খেলার সুযোগ না পাওয়ার কারণ খুঁজছেন ‘রিচার্লিসন’

গেল মৌসুমে সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করেছিল টটেনহ্যাম। তবে চ্যাম্পিয়ন্স লিগে বড় কোনো চমক দেখাতে পারেনি তারা। এসি মিলানের কাছে হেরে শেষ ষোলো থেকেই বিদায় নিতে হয়েছে তাদের।

এমন বিদায়ের পর কোচের তীব্র সমালোচনা করেছেন টটেনহ্যামের ব্রাজিলিয়ান ফুটবলার রিচার্লিসন। যদিও মাঠের পারফরম্যান্সে খুবই নিষ্প্রভ তিনি, তবে কেন তাকে বেঞ্চে বসিয়ে রাখা হচ্ছে সেই প্রশ্নেরও উত্তর খুঁজছেন এই ব্রাজিলিয়ান।

পর্যাপ্ত খেলার সুযোগ না পেয়ে রিচার্লিসন ক্ষোভ প্রকাশ করলেও মাঠের পারফরম্যান্সে বেশ মলিন এই ফরোয়ার্ড। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে ১৭ ম্যাচ খেলে একটি গোলও করতে পারেননি তিনি।

শুধুমাত্র চ্যাম্পিয়ন্স লিগে দুই গোলের দেখা পেয়েছেন রিচার্লিসন। ব্রাজিলের এই ফুটবলারের এমন মলিন পারফরম্যান্সই হয়তো তার পর্যাপ্ত খেলার সুযোগ না পাওয়ার অন্যতম কারণ।

এদিকে, ম্যাচে সুযোগ না পেয়ে বেশ ক্ষুব্ধ রিচার্লিসন। কেন তাকে বেঞ্চে বসিয়ে রাখা হচ্ছে সেটিও তিনি বুঝতে পারছেন না। ব্রাজিলের এই ফুটবলার বলেন, ‘কেন আমাকে বদলি হিসেবে খেলানো হচ্ছে আমি বুঝতে পারছি না।

খুব ভালোভাবেই সব চলছিল। ওয়েস্টহাম এবং চেলসির বিপক্ষে জয়ও পেলাম। তারপর হঠাৎ করে সহকারী কোচ আমাকে বেঞ্চে বসিয়ে দিল। উলভসের বিপক্ষে আমাকে মাত্র ৫ মিনিটের জন্য নামানো হলো।

আমি জিজ্ঞেস করেছি, কেন? তারা আমাকে কিছুই বলতে পারেনি। খেলার সময় তারা আমাকে বেঞ্চে বসিয়ে দিল। এই বিষয়গুলো বোঝা সম্ভব নয়। ছোটোখাটো চোটে ভুগলেও মাঠে নামলে ক্লাবের জন্য

সেরাটুকু দিয়েই লড়াই করেন বলেও জানান রিচার্লিসন। তিনি বলেন, ‘দেখা যাক কোচ বলে।  এখানে কেউই বোকা না। আমি পেশাদার, আমি প্রতিদিন কাজ করি এবং খেলতে চাই। আমি ম্যাচে সময় পাচ্ছি না। আমি ছোটখাটো চোটে ভুগছি কিন্তু যখনই আমি মাঠে নামি, নিজের জীবন দিয়ে দিই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *