Breaking News

সিরিজ বাঁচানোর দ্বিতীয় ওয়ানডেতে নেই মুস্তাফিজ

সিরিজ বাঁচানোর দ্বিতীয় ওয়ানডেতে নেই মুস্তাফিজ পরেছেন ইনজুরিতে। জিম্বাবুয়ের বিরুদ্ধে হার দিয়ে সিরিজ শুরু করেছে বাংলাদেশ। তবে টাইগার শিবিরে জন‍্য বড় ধাক্কা চোট সমস‍্যা। সিরিজ বাঁচানোর ম‍্যাচ থেকে ছিটকে গেছেন মুস্তাফিজুর রহমান।

তবে স্বস্তির খবর এই যে, জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে খেলতে বাধা নেই মুশফিকুর রহিম ও শরিফুল ইসলামের। ৫ উইকেটে হেরে যাওয়া প্রথম ম‍্যাচে চোট পেয়ে তিন থেকে চার সপ্তাহের জন‍্য ছিটকে গেছেন লিটন দাস।

এর আগে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে কিপিংয়ের সময় চোট পেয়ে মাঠের বাইরে চলে গেছেন নুরুল হাসান সোহান। এই দুই জনের জায়গায় বাঁহাতি ওপেনার নাঈম শেখ ও পেসার ইবাদত হোসেনকে দলে ডেকেছে বাংলাদেশ।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে আজ রবিবার হবে দ্বিতীয় ওয়ানডে। এর আগেই সেখানে দলের সঙ্গে যোগ দেবেন নাঈম ও ইবাদত। প্রথম ওয়ানডেতে খেলার সময় চোটের কারণে বোলিং পুরো শেষ না করেই মাঠ ছাড়েন বাঁহাতি পেসার শরিফুল।

এই ম‍্যাচেই ব‍্যাটিংয়ের সময় আঙুলে চোট পান মুশফিক। শনিবার (৬ আগস্ট) বাংলাদেশের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি জানালেন, গুরুতর নয় এই দুই জনের চোট।

আজকে মুশফিকুর রহিম, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমানের চোট পরিস্থিতি পরীক্ষা করাতে গিয়েছিলাম। মুশফিক ভাইয়ের হাতে আমরা কোনো চিড় পাইনি।

শরিফুলেরও আমরা বড় ধরনের কোনো কিছু পাইনি। এরপরই তিনি যোগ করেন, মুস্তাফিজ ভাইয়ের এমআরআইতেও খুব খারাপ কিছু আসেনি। জয়েন্টে সমস‍্যা ধরা পড়েছে।

দ্বিতীয় ম‍্যাচে মুশফিক ভাই ও শরিফুল ভাই দুই জনই অ‍্যাভেইলেবল আছেন। আমরা মুস্তাফিজ ভাইকে হয়তো আজকের ম‍্যাচটায় বিশ্রাম দেব।

এর পরবর্তী ম‍্যাচে তিনি অ‍্যাভেইলেবল থাকবেন। উল্লেখ্য, প্রথম ম‍্যাচে হেরে ২০১৩ সালের পর প্রথমবার জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারার শঙ্কায় বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *