Breaking News

সাকিব ভাইয়ের এমন রূপ এর আগে কখনো দেখিনি ‘সোহান’

বিপিএলে আজ মঙ্গলবারের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স। এই ম্যাচেই ডাগ আউট থেকে মাঠে প্রবেশ করে আম্পায়ারের দিকে তেড়ে গিয়ে আলোচনার জন্ম দিয়েছেন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান।

এ জন্য তার জরিমানা হবে বলে শোনা যাচ্ছে। সেটা হোক বা না হোক, সাকিবের এই কাণ্ড আগে কখনো দেখেননি বলে জানালেন রংপুর রাইডার্স অধিনায়ক নুরুল হাসান সোহান।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রংপুর অধিনায়ক সোহান বলেন, ‘সাকিব ভাইয়ের সঙ্গে যখন (আম্পায়ারের) তর্কাতর্কি হয়েছে, তখন তো আমি ছিলাম না। আমি অন্যদিকে ছিলাম। কী কথা হয়েছে, আমি জানি না।

বারবার বোলার বদলানোর কারণ হিসেবে নুরুল বলেন, ‘আমি দেখছিলাম, সাকিব ভাই বাইরে থেকে যখন চিল্লাচ্ছেন, এ জন্য আমিও বদলাচ্ছিলাম (বোলার)। আমি অবশ্যই চাইব ওদের সেরা ব্যাটারের বিপক্ষে আমার সেরা বোলার বল করুক।’

সোহান ব্যাখ্যা করে বলেন, ‘মাঠের এক পাশ বড়, আরেক পাশ ছোট ছিল। আমি চাইছিলাম মেহেদী যে আমার দলের সেরা বোলার, বাঁহাতির বিপক্ষে সে-ই করুক, ডানহাতির বিপক্ষে রকিবুল।

আমার কাছে মনে হয়, এটা ফেয়ার এনাফ। যে জিনিসটা হয়েছে, একটা পর্যায়ে এটা হয়তো দুষ্টুমির পর্যায়ে চলে গিয়েছিল। আম্পায়ারের আগে বলা উচিত ছিল। আম্পায়ার তো কিছু বলেননি।

আম্পায়ার কথা বললে আরেকটু আগে সমাধান হতো। এক প্রশ্নের জবাবে নুরুল জানান, তিনি এর আগে কখনো সাকিবকে এভাবে মাঠে প্রবেশ করতে দেখেননি। তিনি বলেন, ‘আজকে দেখলাম। প্রথমবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *