Breaking News

সাকিবের বিপিএল পারফরমেন্সে উচ্ছ্বসিত ‘কলকাতা নাইট রাইডার্স’

বাংলাদেশ প্রিমিয়ার লিগে অনবদ্য পারফরমেন্সের জন্য কলকাতা নাইট রাইডার্সের ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান। সামাজিক মাধ্যমে নিজেদের পেজে একটি ভিডিও পোস্ট করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

সে ভিডিওর ক্যাপশনে বাংলায় লেখা ছিলো ‘ফাটাফাটি সাকিব দা’। আসন্ন আইপিলে সাকিবকে দলে ভিড়িয়েছে কেকেআর। আর তাই তো, মনোবল বাড়াতেই সাকিবকে প্রশংসায় ভাসালো কলকাতা জায়ান্ট।

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। কদিন ধরেই মাঠের বাইরের আলোচনা-সমালোচনায়ও আছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। শুধু যে মাঠের বাইরেই আলোচনায় আছেন তা নয়,

সম্প্রতি বিপিএলে তার দূর্দান্ত পারফরম্যান্সও নজর কেড়েছে কোটি কোটি ভক্তের। বাদ যায়নি ওপার বাংলাও। সাকিবকে নিয়ে হরমামেশাই খবর ছাপে ভারত ও কলকাতার গণমাধ্যমগুলো। এবার আরও একবার সেখানকার খবরের কাগজের শিরোনাম হলেন এ অলরাউন্ডার।

সম্প্রতি, সাকিবকে বাংলায় শুভকামনা জানিয়েছে কেকেআর। বরিশালের হয়ে সিলেটের বিপক্ষে ৩২ বলে ৬৭ রানের ঝোড়ো ইনিংসের পরই একটি ভিডিও পোস্ট করে কেকেআর। যার ক্যাপশনে লেখা ছিলো ‘ফাটাফাটি সাকিব দা’।

দীর্ঘদিন কলকাতার হয়ে আইপিএল মাতানো সাকিবকে মাঝে ছেড়ে দিয়েছিলো শাহরুখ খানের দল। সান রাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার পর এবার আবারও দেড় কোটি টাকায় তাকে দলে ভিড়িয়েছে কলকাতা।

আর তাই তো সাকিবের ফর্ম বেশ স্বস্তি দিচ্ছে কেকেআরকে। এদিকে, সাকিবের ৬৭ রানে ভর করে ১৯৪ রান তুলেও ম্যাচ জিততে পারেনি ফরচুন বরিশাল। এই ম্যাচে খানিকটা বিতর্কেও জড়িয়েছিলেন তিনি।

১৬তম ওভারে রেজাউর রহমান রাজার বল চলে যায় সাকিবের মাথার বেশ খানিকটা উপর দিয়েই। ওয়াইড বলের দাবি করলেও সেটি নাকচ করে দেন আম্পায়ার। এরপরই সাকিব তেড়ে যান আম্পায়ারের দিকে।

পরিস্থিতি সামাল দিতে এগিয়ে যান অন্য ক্রিকেটাররা। এর আগেও বেশ কয়েকবার ম্যাচ চলাকালীন বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সাকিব আল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *