Breaking News

শোয়েব মালিক সৌরভ বলেছিলেন- ‘তোকে ছাড়ব না, বাইরে আয়’

ক্রিকেটের সঙ্গে স্লেজিং অঙ্গাঙ্গিভাবে জড়িত। আগেও হতো, এখনো হয়। ভারতের সফলতম অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে একসময় ‘নাগমা’ ‘নাগমা’ বলে খেপাতেন প্রতিপক্ষ ক্রিকেটাররা।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নাগমার সঙ্গে সৌরভের কথিত ‘পরকীয়া’ নিয়ে তখন ব্যাপক গুঞ্জন ছিল। ফর্মের তুঙ্গে থাকা সৌরভ তখন বিবাহিত ছিলেন। পাকিস্তানের বিপক্ষে এক ম্যাচে সৌরভকে

স্লেজিং করে আউট করেছিলেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিক। এতে তার ওপর বেজায় চটে যান সৌরভ।২০০৫ সালের সেই ঘটনা এত দিন পর প্রকাশ করলেন পাকিস্তানের সাবেক উইকেটকিপার ব্যাটার কামরান আকমল।

‘নাদির আলি পডকাস্ট’ নামের একটি ইউটিউব চ্যানেলে কামরান বলেন, ‘মোহালি টেস্টের (প্রথম ইনিংসে) দানিশ (কানেরিয়া) যখন বল করছিল, সে সময় মিড অনে দাঁড়িয়ে ছিল শোয়েব মালিক এবং মিড অফে সালমান (বাট)।

দানিশ বলের লেংথ মিস করে। সে সময় সৌরভ ব্যাট করছিল এবং ওই বলে বাউন্ডারি হাঁকায়। এরপর শোয়েব আমাকে বলে, দ্যাখ ভাই কামরান, দাদা কতটা চাপে আছে! যে বলে ছক্কা মারা যায়, সেটায় বাউন্ডারি মারল!

শোয়েব মালিকের স্লেজিংয়ে উত্তেজিত হয়ে পরের বলেই আউট হয়ে গিয়েছিলেন সৌরভ। শোয়েবের উদ্দেশ্য সফল হয়েছিল। কামরান আরো বলেন, ‘এই কথাটা শোনার পর কানেরিয়ার পরবর্তী বলটি মারতে গিয়ে সৌরভ স্টেপ আউট করেন।

সঙ্গে সঙ্গে তাকে স্টাম্পড করা হয়। তবে মাঠ ছাড়ার আগে সৌরভ বলে গিয়েছিলেন, ভাই তুই খুব চালাক তো! তোকে আমি ছাড়ব না। তুই বাইরে আয়।

উল্লেখ্য, কামরানের কথাটা একেবারে হুবহু সত্য নয়। কারণ ওই ম্যাচে সৌরভ স্টাম্পড হননি। তিনি দানিশ কানেরিয়ার বলে সালমান বাটের হাতে ক্যাচ দিয়ে ফিরেছিলেন ২১ রান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *