Breaking News

লেজেন্ডস লিগের দ্বিতীয় আসরে বাংলাদেশ অধিনায়ক শাহাদাত, খেলবেন আফতাব-কাপালিরা

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় আসরে বাংলাদেশ লেজেন্ডসের নেতৃত্ব দেবেন পেসার শাহাদাত হোসেন রাজিব। এ ছাড়া সেখানে খেলতে দেখা যাবে আফতাব আহমেদ, অলক কাপালি এবং ধীমান ঘোষের মতো ক্রিকেটারদের।

প্রথম আসরে অংশ নিলেও সুবিধা করতে পারেননি বাংলাদেশ লেজেন্ডস। যেখানে দলটির হয়ে খেলেছিলেন খালেদ মাহমুদ সুজন, নাফিস ইকবাল, হান্নান সরকার, আব্দুর রাজ্জাক, রাজিন সালেহ,

জাভেদ ওমর ও মোহাম্মদ রফিকের মতো ক্রিকেটাররা। সর্বশেষ আসরে খেলা মোহাম্মদ নাজিম উদ্দিন, মেহেরাব হোসেন অপি, আলমগীর কবির, রাজ্জাক, মোহাম্মদ শরীফ, খালেদ মাসুদ পাইলটকেও রাখা হয়েছে এবারের স্কোয়াডে।

নতুন করে যোগ দিয়েছেন কদিন আগে প্রথম শ্রেণির ক্রিকেটকে বিদায় বলা কাপালি। এছাড়া নাজমুত সাদাত, আফতাব, ধীমান, শাহাদাত, আবুল হোসেন রাজু, স্পিনার ইলিয়াস সানি, পেসার ডলার মাহমুদ এবং মামুন উর রশিদ খেলবেন বাংলাদেশ লেজেন্ডসের হয়ে।

প্রথমবারের মতো খেলতে দেখা যাবে সবধরনের ক্রিকেটকে বিদায় বলা তুষার ইমরানকেও। বাংলাদেশ ছাড়াও রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় আসরে অংশ নেবে ভারত, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কা।

প্রথমবারের মতো খেলতে দেখা যাবে ইয়ান বেলের ইংল্যান্ড এবং রস টেলরের নিউজিল্যান্ডকে। আগামী ১০ সেপ্টেম্বর ভারতের কানপুরে মাঠে গড়াবে উদ্বোধনী ম্যাচ। ২২ দিনের টুর্নামেন্টে বাকি তিন ভেন্যু রায়পুর, ইন্দোর ও দেরাদুন।

দুটি সেমিফাইনাল ও ১ অক্টোবর ফাইনাল দেরাদুনের মাঠে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ লেজেন্ডস স্কোয়াড: নাজমুস সাদাত, মোহাম্মদ নাজিম উদ্দিন, মেহরাব হোসেন অপি, তুষার ইমরান,আফতাব আহমেদ, অলক কাপালি (সহ-অধিনায়ক), ধীমান ঘোষ (উইকেটরক্ষক), শাহাদাত হোসেন রাজিব (অধিনায়ক), আবুল হাসান রাজু, ইলিয়াস সানি, আলমগীর কবির, খালেদ মাসুদ পাইলট (উইকেটরক্ষক),  ডলার মাহমুদ, আব্দুর রাজ্জাক, মোহাম্মদ শরীফ ও মামুন উর রাশেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *