Breaking News

রান নয় প্রতিপক্ষকে বল দিয়ে ঘায়েল করতে চান ‘সিডন্স’

ত্রিদেশীয় সিরিজে টানা চার হার। রান তাড়ায়ও বাংলাদেশ যেমন মুন্সিয়ানা দেখাতে পারেনি, তেমন রান তোলায়ও বাংলাদেশ নজরকাড়া কিছু করতে পারেনি নিউজিল্যান্ডের মাটিতে।

তাই স্বাভাবিকভাবেই ভাবাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্ব। যেখানে রান তোলায় যেমন নজর দিতে হবে টাইগারদের, তেমন রান তাড়ায়ও। তবে ব্যাটিং কোচ জেমি সিডন্স শোনাচ্ছেন ভিন্ন কথা।

তিনি বলেন, ‘নিউজিল্যান্ডে কেবল একটি স্কোর ছিল দুই শ ছাড়ানো। ২০০ করা নিয়ে তাই আমাদের ভাবনা নেই। আমরা যদি ১৬০-১৭০ নিয়মিত করতে পারি, আমাদের বোলিং আক্রমণ দিয়ে ম্যাচ হারের চেয়ে জিতবই বেশি।

বলের জোরে জিততে চাইওয়া জেমি সিডন্স কী জানেন, সাম্প্রতিক কেমন করেছে তার দলের বোলাররা? ১৭০ ছাড়ানো স্কোর করেও এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে জেতা যায়নি শুধু নির্বিষ বোলিংয়ের কারণে।

ত্রিদেশীয় সিরিজে পাকিস্তানের বিপক্ষে হারেরও ছিল একই কারণ। তবুও সিডন্স বললেন, ‘আমার মনে হয় না, এখানে ২০০ দরকার আছে। কালকেও ২০০ দরকার হবে না,

বিশ্বকাপেও ২০০ রানের স্কোর খুব একটা জরুরি হবে না।  ১৭০-১৮০ এখানে হবে আদর্শ স্কোর। ১৭০ করতে পারলে আমরা খুবই খুশি থাকব। আমাদের বোলিং আক্রমণের জন্য এটা যথেষ্ট হবে।

বিগ ব্যাশ দেখেছেন, সেখানে গড় স্কোর ২০০ নয়। খুবই বিরল স্কোর এটা। এবার দেখা যাক সিডন্সের আস্থার প্রতিদান টাইগাররা কেমন দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *