Breaking News

যুক্তরাষ্ট্র কাঁপছে মেসি জ্বরে, বরণ করে নিতে প্রস্তুত ‘ইন্টার মায়ামি’

লিওনেল মেসিকে নিয়ে যুক্তরাষ্ট্রে বাড়তে শুরু করেছে উন্মাদনা। যেখানে যোগ দিয়েছেন ইন্টার মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম নিজেই। মেসির ম্যুরালে দিয়েছেন তুলির আচড়। ১৬ জুলাই তাকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দিতে পারে ক্লাবটি।

মেসির জন্য যেনো আর তর সইছে না ইন্টার মায়ামির। যতই ঘনিয়ে আসছে সময়। ততই বাড়ছে উন্মাদনা। মেসি ম্যানিয়ায় আক্রান্ত স্বয়ং ক্লাবটির মালিক ডেভিড বেকহ্যাম। এতোটাই যে নিজেই নেমে পড়েন মায়ামির ওয়াইনউডে,

সর্বকালের অন্যতম সেরা ফুটবলারের দেয়াল চিত্র অঙ্কনে। প্রায় আড়াই সপ্তাহ ধরে যা তৈরি করেছেন আর্জেন্টিনার বিখ্যাত শিল্পী ম্যাক্সিমিলিয়ানো ব্যাগনাস্কো। রোববার, তাকে অবাক করে সেখানে হাজির হোন বেকহ্যাম।

ক্রেনে চড়ে নিজ হাতে দেন তুলির আঁচড়। চিত্রশিল্পী ম্যাক্সিমিলিয়ানো ব্যাগনাস্কো বলেন, ডেভিড ব্যাকহাম হঠাৎ করেই এখানে আসেন। এরপর আমার সঙ্গে যোগ দেন। তখন আমি ঘামে ভিজে ও অ্যারোসোল মেখে একাকার। এটা ছিল অবাক করার মতো।

মেসির কাছ থেকেও যদি আমি এমন সারপ্রাইজ পাই তবে সত্যিই আমি মরে যাব। মেসির প্রতি ডেভিড বেকহ্যামের ভালোবাসা ধরা পড়ে তার স্ত্রীর ক্যামেরায়। পরে নিজেই তা ইনস্টাগ্রামে পোস্ট করেন ভিক্টোরিয়া বেকহ্যাম।

জানান, মেসিকে বরণে কতটা উদগ্রীব সাবেক ইংলিশ তারকা। তবে সত্যিকারের মেসিকে দেখতে আরও কটা দিন অপেক্ষা করতে হবে মায়ামিবাসীকে। বুধবার কিংবা বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রে পৌঁছানোর কথা লিওর। ১৬ জুলাই তাকে আনুষ্ঠানিকভাবে

পরিচয় করিয়ে দিতে পারে ইন্টার মায়ামি। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও, সম্প্রতি গণমাধ্যমে আমন্ত্রণপত্র পাঠিয়েছে ইন্টার মায়ামি। সবকিছু ঠিক থাকলে ২১ জুলাই মেজর লিগ সকারে শুরু হতে পারে মেসি অধ্যায়।

তবে তার আগেই নিউ ইয়র্কের অ্যাডিডাসের শো রুমে দেখা মিলেছে মেসির ইন্টার মায়ামির জার্সি। শিরোনাম, ইম্পোসিবল ইজ কামিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *