Breaking News

ম্যাচ শেষে লুকা মদরিচ বললেন- ‘আমার দেখা সবচেয়ে বাজে রেফারিং ছিল’

বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে ক্রোয়েশিয়ার। টানা দুই বিশ্বকাপ ফাইনাল খেলার স্বপ্ন তাদের জলাঞ্জলি দিতে হয়েছে আর্জেন্টিনার কাছে ৩-০ ব্যবধানে হেরে।

স্কোরলাইনটা বড় মনে হলেও ম্যাচে রেফারির কিছু সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ। নিজের শেষ বিশ্বকাপ খেলতে এসে সেমিফাইনালের আগ পর্যন্ত দারুণ খেলেছিলেন মদ্রিচ।

এই ম্যাচে রেফারি হিসেবে ছিলেন ইতালির দানিয়েল ওরসাতো। ম্যাচ শেষে এই রিয়াল মাদ্রিদ তারকা বলেন, ‘যোগ্য দল হিসেবেই আর্জেন্টিনা জিতেছে, তারা আমাদের থেকে ভালো দল ছিল, তারা অবশ্যই জয়ের দাবিদার।

কিন্তু কিছু জিনিস সম্পর্কে আমার বলা উচিত, যা আমি সচরাচর বলি না। ম্যাচের প্রথমার্ধে হুলিয়ান আলভারেজকে ফাউল করার কারণে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন। যেটি নিয়েই নাখোশ এই ৩৭ বছর বয়সী মিডফিল্ডার।

‘আমি রেফারি নিয়ে কথা বলতে চাই না, কারণ এটা আমার দেখা সবচেয়ে বাজে রেফারিং। আমার কোন ভালো অভিজ্ঞতা নেই তার সাথে। ঐটা পেনাল্টি ছিল না।

পেনাল্টিটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে বলে মদ্রিচ জানান,‘আমি আর্জেন্টিনাকে খাটো করছি না কিন্তু পেনাল্টিটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে। আমাদের তৃতীয় হওয়ার জন্য এখন লড়াই করতে হবে এবং জিততে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *