Breaking News

ম্যাচ শুরু হওয়ার আগেই বাটলারের হুমকি- ‘ইংল্যান্ডের এই দল ভয়ংকর’

আজ (শনিবার) থেকে শুরু হলো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ রাউন্ডের খেলা। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড এবং আফগানিস্তান। বর্তমানে উড়ন্ত ফর্মে রয়েছে ইংল্যান্ড দল।

কেননা বিশ্বকাপের আগে আয়োজক দেশ অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতে এসেছে তারা। সবমিলিয়ে এবারের বিশ্বকাপে নিজেদের ফেবারিট হিসেবেই দেখছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার।

তার মতে, এবারের বিশ্বকাপ জয়ের জন্য যা দরকার, সবই তাদের রয়েছে। প্রথম ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বাটলার বলেন, ‘আমরা একটি ভালো অবস্থানে রয়েছি।

শেষ ১০ ম্যাচে আমরা খুব ভালো একটি সময় পার করেছি, দারুণ কিছু ম্যাচ খেলেছি। আমি মনে করি এবারের আসরের জন্য আমরা খুব ভালোভাবে প্রস্তুত।

সঙ্গে যোগ করেন, ‘আমার মতে আমরা এবারের আসরে একটি ভয়ংকর দল। আমাদের দলে অনেক প্রতিভাবান খেলোয়াড় রয়েছে, তারা চাইলেই নিজেদের মত করে ম্যাচ বের করে নিয়ে আসতে পারবে।

আর এই জিনিসটাই টি-টোয়েন্টি ফরম্যাটে খুব গুরুত্বপূর্ণ। এদিকে এবারের বিশ্বকাপ জিতলে পরপর দুইবার বিশ্বকাপ নিজেদের করে নেয়ার সম্ভাবনা রয়েছে অস্ট্রেলিয়ার সামনে।

তারা নিজেদের মাঠের সুবিধা পাবে বলেই ধারণা করছেন বাটলার। এ বিষয়ে বাটলার বলেন, ‘অস্ট্রেলিয়া বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন এবং নিজেদের দেশে বিশ্বকাপ জয়ের জন্য ফেবারিট।

তবে তাদের উচিত হবে না ইংল্যান্ড দলকে হালকাভাবে নেওয়া। ইংল্যান্ডের নতুন এই দল সাদা বলে খুবই ভয়ংকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *