Breaking News

বিশ্বকাপ: ডেভন কনওয়ের ঝরো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াকে পাহাড় সমান লক্ষ্য দিলো নিউজিল্যান্ড

আজ থেকে শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত পর্ব। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সুপার টুয়েলভের প্রথম ম্যাচে মুখোমুখি অস্ট্রেলিয়া মহাদেশের দুই পরাশক্তি। স্বাগতিক অস্ট্রেলিয়া টসে জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায়।

টস ভাগ্য খারাপ হলেও কিউইদের শুরুটা হয়েছে দুর্দান্ত। ১০.১ ওভারেই শতরান করেছে কিউইরা। হারিয়েছে মাত্র এক উইকেট। অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে মূল

পর্বের প্রথম ম্যাচে স্বাগতিকদের ২০১ রানের বড় লক্ষ্য ছুড়ে দিয়েছে নিউজিল্যান্ড। টসে হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২০০ রান করেছে কেন উইলিয়ামসনের দল।

ওপেনার ফিন অ্যালেন ও ডেভন কনওয়ে নিউজিল্যান্ডকে এনে দেন ঝোড়ো সূচনা। মাত্র ৩ দশমিক ৫ ওভারেই ৫০ পূরণ করে উদ্বোধনী জুটি। পঞ্চম ওভারে দলীয় ৫৬ রানে অ্যালেন-ঝড় থামান জশ হ্যাজেলউড।

মাত্র ১৬ বলে ৪২ রান করেন অ্যালেন। তাঁর ইনিংসে ছিল ৩টি ছক্কা ও ৫টি চার। এরপর দ্বিতীয় উইকেটে ৬৯ রান যোগ করেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও কনওয়ে। ২৩ বলে ২৩ রান করে আউট হন কিউই দলপতি।

সুবিধা করতে পারেননি চারে নামা গ্লেন ফিলিপস (১২)।তবে অটল থাকেন কনওয়ে। ৫৮ বলে ২টি ছক্কা ও ৭টি চারে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলে কিউইদের বড় সংগ্রহ এনে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *