Breaking News

মেসি-ডি মারিয়া যাদের কারণে সিদ্ধান্ত পাল্টিয়ে এখনও আর্জেন্টিনার জার্সিতে খেলছেন

কাতার বিশ্বকাপ শেষ করেই আকশি-সাদা জার্সিতে ইতি টানার ঘোষণা দিয়েছিলেন মেসি। তবে, ৩৬ বছরের অবসান ঘটিয়ে শিরোপা জেতে নেয়ার পর আরও কিছুদিন মাঠ মাতাতে দেখা যাবে এই আর্জেন্টাইনকে।

এছাড়া, বিশ্বকাপ ফাইনালের দুই দিন আগেও নাকি এই ফুটবল মহাযজ্ঞের পরই জার্সি তুলে রাখার সিদ্ধান্তে অটল ছিলেন ডি মারিয়া। তবে, সিদ্ধান্ত বদলাতে হলো দুই তারকাকেই। আর তা হয়েছে সতীর্থদের কারণেই।

তাদের চাপে শেষমেশ সিদ্ধান্ত পাল্টান মেসি ও ডি মারিয়া। টিওয়াইসি স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে এমন কথাই বলেছেন আর্জেন্টাইন মিডফিল্ডার লিওনার্দো পারদেস। তার দাবি, বিশ্বকাপের পরও তাদের খেলা চালিয়ে যাওয়াটা কঠিন ছিল।

কিন্তু খেলা চালিয়ে যেতে এই দুই ফুটবলারকে জোর করেছিলেন তারা। আর্জেন্টিনার হয়ে মেসি-ডি মারিয়ার শুরুটা কাছাকাছি সময়েই। আর্জেন্টিনাকে শিরোপা জেতাতে না পারানোর দায়টা মেসির সঙ্গে পড়তো ডি মারিয়ার কাঁধেও।

সেজন্যই দলের সবাই চেয়েছিল, অন্তত বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে আরও কিছু ম্যাচ যেন খেলেন মেসি-ডি মারিয়া। পারদেস আরও বলেন, অন্তত উপভোগ করার জন্য হলেও তাদের কিছু ম্যাচ খেলতে হবে।

বিশ্বকাপ ট্রফি জেতাতে তারা তো কম কষ্ট ভোগ করেনি। এই মুহূর্তে বিদায়টা তাই ঠিক হতো না। বিশ্বচ্যাম্পিয়ন হয়ে মানুষের সামনে খেলা তাদের প্রাপ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *